করোনা সংকটে অসহায় মানুষের পাশে মুস্তারী পরিবার

প্রকাশ : ০৬ মে ২০২১, ১৬:২৫

ফরহাদ খান, নড়াইল

করোনা সংকটে পবিত্র রমজান মাসে নড়াইলে গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) বেলা ১১টার দিকে সদরের ভদ্রবিলা ইউনিয়নের দিঘলিয়া গ্রামের মোঃ ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষ থেকে ৩৫০ জন অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী দেয়া হয়।

ইফতার ও ঈদ উপহারের মধ্যে রয়েছে-এক কেজি করে ছোলা, খেজুর, সেমাই, চিনি, তেল, পেঁয়াজ, রসুন, ডাল ও চিড়া।

উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব উপকরণ পৌঁছে দেয়া হয়। এ কাজে সহযোগিতা করেন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যরা।

উপকারভোগী লীলা বেগম, জোহরা বেগমসহ অন্যরা বলেন, দিঘলিয়া গ্রামের মোঃ ফয়সাল মুস্তারীসহ তাদের পরিবারের পক্ষ থেকে করোনাকালীন সময়সহ বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে আমাদের সহযোগিতা করেন। এতে আমরা ভীষণ খুশি। তারা যেন সব সময় অসহায় মানুষের পাশে থাকে, এই আমাদের প্রত্যাশা।

মোঃ ফয়সাল মুস্তারী বলেন, অস্ট্রিয়া প্রবাসী আমার চার ভাই-বোনের সহযোগিতায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে। করোনার শুরুতে গত বছরও আমরা অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এবারও তাদের পাশে আছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে কর্মহীন অসহায় মানুষেরা আরো বেশি উপকৃত হবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত