সাংবাদিক পীর হাবিবুর রহমান আর নেই

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৭:২০

সাহস ডেস্ক

না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক পীর হাবিবুর রহমান। আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে জন্মগ্রহণ করেন।

হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা মেহের-ই-খোদা পীর হাবিবুর রহমানের মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছে, শনিবার বিকেল ৪টা ৮ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

গত ২২ জানুয়ারি পীর হাবিবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় স্ট্রোক করেন তিনি।

অপরদিকে সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃতদেহ আগামীকাল রবিবার সকাল ১১টা থেকে ১২টা সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। সেখান থেকে বেলা সাড়ে ১২টায় তাকে জাতীয় প্রেসক্লাবে নিয়ে আসা হবে। প্রেসক্লাবে নামাজে জানাজার পর তার মৃতদেহ সুনামগঞ্জে নিয়ে যাওয়া হবে। সুনামগঞ্জে পারিবারিক কবরস্থানে পীর হাবিবুর রহমানকে দাফন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত