পিরোজপুর প্রেসক্লাব নির্বাচন

সভাপতি পদে নির্বাচন করছেন সাংবাদিক খালিদ আবু

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৩:০৬

২০১৯ সালে পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিচলান কমিটির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন সাংবাদিক খালিদ আবু। বর্তমানে তিনি সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। 

উদীচী শিল্পী গোষ্ঠী পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও প্রথম আলো বন্ধুসভার সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী খালিদ আবু সর্বমহলে পরিচিত মুখ। পিরোজপুরে কর্মরত জ্যেষ্ঠ সাংবাদিকরা মনে করেন সৎ, নির্লোভ, পরিশ্রমী ও নির্ভক সাংবাদিক হিসেবে খালিদ আবু এই পদে আসার জন্য যোগ্য ব্যক্তি।    

নাম প্রকাশে অনিচ্ছুক একজন সাংবাদিক বলেন, বিগত কয়েক বছর ধরে ঘুরে ফিরে একই পরিবার থেকে হয় সভাপতি নাহয় সম্পাদক এই প্রথার বাইরে গিয়ে এবার নতুন একজন সভাপতি নির্বাচিত করা একান্ত প্রয়োজন। 

আলাপকালে অপর একজন সাংবাদিক জানান, খালিদ আবু ধীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশায় জড়িত। সৎ ও নির্ভক সাংবাদিকতা করে আসছেন একবারের জন্য হলেও তার এ পদে আসা প্রয়োজন। 

আগামী রবিবার (২০ জানুয়ারি) পিরোজপুর প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আজ সোমবার (১৪ জানুয়ারি) অনুষ্ঠিত হয় সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। ২০১৯-২০ সালের প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির এ নির্বাচ‌নের মোট ভোটার সংখ্যা ৫০ জন। সভাপতি-সম্পাদক সহ ১৭টি পদের জন্য আগামী ১ বছরের জন্য নেতা নির্বাচন করেবেন পিরোজপুরে কর্মরত সাংবাদিকরা। 

২০ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তুহিন হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত