আজকের রাশিফল, ২২ জুন ২০২১

প্রকাশ | ২২ জুন ২০২১, ১২:৫২ | আপডেট: ২২ জুন ২০২১, ১২:৫৭

অনলাইন ডেস্ক

আজ ২২জুন, ২০২১। মঙ্গলবার। ৮ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ। ২২ জুন গ্রেগরীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের ১৭৩তম (অধিবর্ষে ১৭৪তম) দিন। বছর শেষ হতে আরো ১৯২ দিন বাকি রয়েছে।  আজ যাদের জন্মদিন তাদের জন্য রইল শুভ কামনা। তো চলুন দেখে নেওয়া যাক কেমন যাবে আপনার দিন।

মেষ : আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় ভাব কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীর নিয়ে খরচ হবে।
 
বৃষ : আজ অযথা খরচ হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে। উচ্চ এবং প্রাথমিক স্তরের বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে।

মিথুন : আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

কর্কট : লজ্জাজনক কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসায় চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ : কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে।
 
কন্যা : নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে।

তুলা : মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। তবে আপনার কাজে বা আচরণে আপনার মনের মানুষ খুশি হবে।
 
বৃশ্চিক : ব্যবসায় কোনও ক্ষতি থেকে সাবধান থাকুন। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণের সুযোগ।

ধনু : যাঁরা চাকরির সঙ্গে যুক্ত আছেন তাঁদের আর্থিক চিন্তায় মাঝে মাঝে ব্যাকুল হতে হবে। ছোট ব্যবসায়ীগণও অনেক সমস্যার সন্মুখীন হবেন, তবে তা সাময়িক।
 
মকর : আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।

কুম্ভ : নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ ইচ্ছা পূরণ হতে পারে। কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে।

মীন : আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা হতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ হবে।