x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩৩৬০ জন, মৃত ৪১ জন
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৫৭ হাজার, আক্রান্ত ১ কোটি ২৩ লাখেরও বেশি

ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড পেল আর্টল্যান্ড

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৫

বাংলাদেশের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় ফটোগ্রাফি প্রতিষ্ঠান আর্টল্যান্ড। বিয়ে সহ বিভিন্ন অনুষ্ঠানের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করে ইতিমধ্যেই সবার নজর কেড়েছে আর্টল্যান্ড। ফটোগ্রাফির উপর বেশ কিছু অ্যাওয়ার্ড ও আছে প্রতিষ্ঠানটির। তবে এবার তারা অর্জন করেছে ইন্টারন্যাশনাল ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড । আর্টল্যান্ড ডাব্লিউ পিপি আই থেকে ওয়েডিং সিনেমাটগ্রাফির উপর অর্জন করে এই অ্যাওয়ার্ড।

ওয়েডিং ফটোগ্রাফির পাশাপাশি ওয়েডিং সিনেমাটগ্রাফির নিয়ে অনেকদিন ধরেই কাজ করে আসছে প্রতিষ্ঠানটি। উন্নত মানের সব ক্যামেরা , সিনেমাটগ্রাফার,ঝকঝকে ইডিট আর আধুনিক সব প্রযুক্তি ব্যবহার করে আসছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে সিনেমাট্রোগ্রাফির ইতিহাসে আর্টল্যান্ডের এটিই সব থেকে বড় অর্জন।

এদিকে ডাব্লিউ পিপি আই থেকে বেস্ট ফটোগ্রাফির জন্য ডাব্লিউ পিপি আই সিলভার অ্যাওয়ার্ড পেয়েছেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল জিকো। নব দম্পতিদের বেশ কিছু ছবি দারুনভাবে ক্যামেরায় বন্দী করায় তিনি এ পুরষ্কারে ভূষিত হোন। এসময় তিনি বলেন এটি তার জীবনের শ্রেষ্ঠ এবেং অন্যতম অ্যাওয়ার্ড । বলেন এটি আর্টল্যান্ডের জন্য বড় একটি অনুপ্রেরণা, কারণ এই অর্জনই তাদের দায়িত্বশীলতাকে বাড়িয়ে দিয়েছে।

ডাব্লিউ পিপি আই পেশাদার অপেশাদার এবং উদীয়মান ফটোগ্রাফি এবং চলচিত্র নির্মাতাদের জন্য বিশ্বের বড় আয়োজন, যেখানে সারা বিশ্বের উপস্থিতির জানান থাকে।

আর্টল্যান্ড ফটোগ্রাফি, সিনেমাট্রোগ্রাফি সহ নানা সেবা দিয়ে যাচ্ছে পুরো দেশে। এক ঝাঁক তরুণ ফটোগ্রাফার কাজ করছে আর্টল্যান্ডে। ঢাকা আর চিটাগাং অফিস থেকে একযোগে কাজ করছে এই ফটোগ্রাফি প্রতিষ্ঠানটি। বর্তমানের এই সময়টি ওয়েডিং এর জন্য ব্যস্ততাপূর্ণ একটি সময়। আর ঠিক এই সময়েই ডাব্লিউ পিপি আই এর আন্তর্জাতিক পুরষ্কার আর্টল্যান্ডকে, আর্টল্যান্ডের প্রতিটি ফটোগ্রাফার ও সিনেমাট্রগ্রাফার কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে মনে করে দেশের শীর্ষ এই ফটোগ্রাফি প্রতিষ্ঠানটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত