x

এইমাত্র

  •  ৮০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজন গ্রেপ্তার, ৬০ লাখ টাকা উদ্ধার
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭৭ হাজার ৫৭৯ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬৩ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৯ লাখেরও বেশী
  •  আইসিইউতে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯১১ জনের

আজকের রাশিফল, ২৬ জুলাই ২০১৯

প্রকাশ : ২৬ জুলাই ২০১৯, ০০:৩৭

আজ ২৬ জুলাই ২০১৯, শুক্রবার।  চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ
প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। তবে চিন্তা বৃদ্ধি পাবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা।

মিথুন
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। তবে চিন্তা বৃদ্ধি পাবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা।
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট
বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি। ব্যবসার দিকে কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা।
শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ
নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধু সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে।
শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা
আজ ব্যবসার দিক শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রা ছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা
গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি হতে পারে। মাথাচাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা।
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

বৃশ্চিক
আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার কোনও ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল।
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু
কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। আত্মীয় নিয়ে কোনও বিবাদ আসতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে।
শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর
মাথার যন্ত্রণা বাড়তে পারে। অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে পারে। ব্যবসার জন্য উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।
শুভ রং: সবুজ, 
শুভ সংখ্যা: ৫।

কুম্ভ
সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ বোধ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।
শুভ রং: সাদা, 
শুভ সংখ্যা: ১

মীন
একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।
শুভ রং: কমলা,
শুভ সংখ্যা: ৩

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত