আজকের রাশিফল

প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ১২:০২

সাহস ডেস্ক

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অপরের কোনও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল। অধিক কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপ সংক্রান্ত ব্যাপারে চিন্তা। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজে সাফল্য। ব্যবসার দিকে ভাল-মন্দ থাকতে পারে। বন্ধুদের কারণে অর্থ অপচয় হতে পারে।
 
বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): কোনও কাজের ব্যাপারে মনে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসার উন্নতিতে বাধা। বিবাহ ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকুরস্থলে কোনও বিবাদে জড়িয়ে পরতে পারেন।
 
মিথুন রাশি (২১ মে-২০ জুন): সাধুসঙ্গ সারা দিন পাওয়ার জন্য মানসিক আনন্দ বাড়তে পারে। কোনও বন্ধুর মাধ্যমে ভাল সুযোগ আসতে পারে। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য মিলতে পারে। চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খরচ বাড়তে পারে। বড় কোনও কারণে আর্থিক ক্ষতি হওয়ার যোগ আছে। ধর্মের ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। পেটের কোনও অংশে যন্ত্রণা হওয়ার আশঙ্কা। ব্যবসা সংক্রান্ত বিষয়ে নতুন কোনও ভাবনা আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা।
 
কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সকালের দিকে অতিরিক্ত ব্যয় বাড়তে পারে। কোনও কারণে সংসারের কাজে অনিহা বাড়বে। ব্যবসার দিকে ভাল ফল পাবেন না। প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য লাভ। বিজ্ঞান বিষয়ে চিন্তা। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার। আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ফাটকা কোনও আয় হতে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য খরচ। 
 
সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। প্রিয় জনের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারেন। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভের জন্য আনন্দ। বাবার সঙ্গে তর্ক। কোনও ভাল কাজ করে বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। আর্থিক ক্ষতি হতে পারে। শারীরিক কোনও অসুবিধা হতে পারে। সন্তানের কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।
 
কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): নতুন কোনও কাজের জন্য চেষ্টা। প্রেমের ব্যাপারে একাকিত্ত আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়বে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। আজ একটু বুঝেসুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কাজের জন্য আজ মহান হতে পারেন। সাধুসেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাইবোনে কোনও সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের থেকে সাবধান।
 
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ চাকরিস্থলে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় হওয়ার আনন্দ। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি বাড়তে পারে। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে দুর্ভাবনা বাড়তে পারে। অধিক ব্যয় হওয়ার সম্ভাবনা। বাবা-মায়ের সঙ্গে তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি।
 
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): টাকাপয়সা চুরি থেকে সাবধান। সকালের দিকে অর্থব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসার দিকে লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে।
 
ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): বিবাহিত জীবনে কোনও সুখ পাওয়ার আনন্দ। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসার দিকে কোনও খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারা দিন। স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে কোনও বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।
 
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): স্ত্রীর জন্য কোনও কারণে বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছা হওয়ার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে আর্থিক চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য খরচ এবং চিন্তা। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাই-ভাই কোনও বিবাদ। প্রতিবেশীর সঙ্গে কোনও অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে।
 
কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ করতে হতে পারে। আজ একটু ব্যয় বাড়বে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনও আলোচনা। আর্থিক চাপ বৃদ্ধি। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।
 
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরিস্থলে কোনও বাধা নিয়ে চিন্তা। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধুলোয় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য কোনও আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্তচাপ সংক্রান্ত কষ্ট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত