সুইজারল্যান্ডের ‘স্কিনকোড’ এখন বাংলাদেশে

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ১৮:৫২

সৌন্দর্য সচেতনতায় সুইজারল্যান্ডের বিশ্ববিখ্যাত স্কিনকেয়ার পণ্য উৎপাদনকারী কোম্পানি ‘স্কিনকোড’ এর খ্যাতি বিশ্বজুড়ে। মদানিকারক প্রতিষ্ঠান ইনফিনিটি মার্কেটিং লিমিটেডের কল্যাণে বিশ্বখ্যাত এ কোম্পানির পন্য এখন পাওয়া যাবে বাংলাদেশেই।

রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে ‘স্কিনকোড’ কোম্পানির প্রতিনিধিদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে এই বিপণন কার্যক্রম শুরু করে ইনফিনিটি মার্কেটিং লিমিটেড।

এ সময় ইনফিনিটি মার্কেটিং লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিএমডি মেহেদি হাসান মিঠু, সিইও ডক্টর সিরাজুল আমিন, মার্কেটিং ডিরেক্টর নুরুজ্জামান বাবু, এইচআর চিফ মেজর রিফাই হাসান।

অনুষ্ঠানে ‘স্কিনকোন’ কোম্পানির প্রতিনিধি সেসিলিয়া মারিয়া উইডনার বলেন, ত্বকের যত্নে কখনই আপোষ করা উচিত না। এই আপোষ না করার মানসিকতাটাই আমাদের মূল পুঁজি। সুইজারল্যান্ডসহ বেশ কয়েকটি দেশে আমরা সফলতার সঙ্গে আমাদের পণ্য বিপনন করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় এবার যোগ হলো বাংলাদেশ।

ইনফিনিটি মার্কেটিং লিমিটেডের ডিএমডি মেহেদি হাসান মিঠু বলেন, স্কিনকোড সুইজারল্যান্ডের বেশ জনপ্রিয় কোম্পানি। তারা নিজেদের গুণগত মানের উপর ভর দিয়ে বিশ্বের বিভিন্ন দেশে বেশ সফলতার সাথেই ব্যবসা করে যাচ্ছে। আমরা এই প্রোডাক্ট নিয়ে বেশ কিছুদিন গবেষণা করেছি। এরপর সিদ্ধান্তে এসেছি বাংলাদেশের বিউটিখাতে স্কিনকোড ব্যাপক পরিবর্তন আনতে সক্ষম।

প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম শেষে স্কিনকোড সুইজারল্যান্ডের একজন বিউটিশিয়ান প্রোডাক্ট ব্যবহার সম্পর্কে একটি সেমিনার করানো হয়। সেখানে জানা যায় ‘স্কিনকোড’-এর পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন মেকাপ সামগ্রী ও ত্বকের যত্ন নেয়া বিভিন্ন প্রসাধনী।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত