x

এইমাত্র

  •  বৃষ্টির সময় ছেলেকে খুঁজতে বের হয়ে বাবাসহ ৯ জনের মৃত্যু
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৯৮ হাজার ৫৩৫ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬৮ লাখের অধিক, সুস্থ হয়েছেন ৩৩ লাখেরও বেশী
  •  যুক্তরাষ্ট্রের চেয়ে বেশি কোভিড রোগী আছে ভারত, চীনে: ট্রাম্প
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জনের

আজকের রাশিফল

প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১৫:৫০

সাহস ডেস্ক

আজ ১৮ মার্চ। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৭ ও ৯। গুরুত্বপূর্ণ দিন সোম ও মঙ্গলবার। শুভ রং লাল, বাদামি, হালকা নীল। শুভ রত্ন রক্ত প্রবাল, ওপাল। বিশিষ্ট ব্যক্তিত্ব দার্শনিক ম্যানলি পামার হল, লেখক জন আপডাইক, আমেরিগো ভেসপুচি। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি বিশেষ শুভ। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। স্বাস্থ্য ভালো যাবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) পেশাগত দ্বন্দ্বের অবসান হবে। চাকরিতে কারও কারও আটকে থাকা পদোন্নতির বিষয়ে নিষ্পত্তি হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে।

মিথুন (২২ মে-২১ জুন) বেকারদের কারও কারও জন্য দিনটি সুফল বয়ে আনতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। জমিজমা-সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই) বেকারদের কেউ কেউ প্রত্যাশার চেয়েও ভালো চাকরি পেতে পারেন। চাকরিতে কেউ কেউ প্রশিক্ষণের সুযোগ পেতে পারেন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। দূরের যাত্রা শুভ।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) বেকারদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। পাওনা আদায়ে অন্যের সহযোগতিা পেতে পারেন। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। নতুন চাকরিতে কেউ কেউ প্রশিক্ষণের সুযোগ পেতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। রাজনৈতিক তৎপরতা শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) বিদেশ যাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) সৃজনশীল কাজের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রা শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) ব্যবসায়ে আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। পেশাগত দ্বন্দ্বের অবসান হবে। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। স্বাস্থ্য ভালো যাবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। যেকোনো চুক্তি সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন। প্রেমের ঝোড়ো হাওয়া কারও কারও মনকে নাড়া দিয়ে যেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। রাজনীতিতে প্রতিপক্ষকে কাবু করা সহজ হবে। আপনি একজন চিত্রশিল্পী হয়ে থাকলে আজ আপনার আঁকা ছবি কোনো প্রদর্শনীতে প্রশংসিত হতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত