আজকের রাশিফল

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৭

সাহস ডেস্ক

আজ ১১ ফেব্রুয়ারি। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২ ও ৪। গুরুত্বপূর্ণ দিন রবি ও সোমবার। শুভ রং—হালকা সবুজ, কমলা, মেরুন। শুভ রত্ন—গার্নেট, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—কবি সত্যেন্দ্রনাথ দত্ত, বিজ্ঞানী টমাস আলভা এডিসন, আসাদ চৌধুরী। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
 
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। নিজের কোনো ব্যর্থতার জন্য হতাশ হতে পারেন। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ব্যয়াধিক্য দেখা দেবে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।
 
বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের যোগ আছে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।
 
মিথুন (২১ মে-২০ জুন)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধির সম্ভাবনা আছে। কর্মপরিবেশ ভালো থাকবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।
 
কর্কট (২১ জুন-২০ জুলাই)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। ভাগ্যোন্নয়নের উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। সৎ গুরুর সান্নিধ্যে উপকৃত হতে পারেন।
 
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো মৃত ব্যক্তির সম্পদ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বাণিজ্যিক লেনদেনে লোকসানের আশঙ্কা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো সামাজিক সমস্যার সম্মুখীন হতে পারেন।
 
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনজনরা শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।
 
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। আহারে বিহারে সতর্কতা অবলম্বন করুন।
 
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। সন্তানের সাফল্য আনন্দদায়ক হতে পারে। শিল্প-সাহিত্যের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। বিনোদন শুভ।
 
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বন্ধুদের সহযোগিতা পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। কোনো কারণে উত্তেজিত হয়ে উঠতে পারেন।
 
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সময় মোটামুটি অনুকূলে থাকবে। প্রতিবেশীদের সঙ্গে কোনো বিরোধ থাকলে তা মিটে যেতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
 
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বেহাত হওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। আশ্রিতদের প্রতি সহানুভূতিশীল থাকুন। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হবে।
 
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আত্মপ্রতিষ্ঠার জন্য প্রচেষ্টা জোরদার করুন। এ ব্যাপারে কারো সহযোগিতা পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত