আজকের রাশিফল

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৭

সাহস ডেস্ক

আজ ৮ ফেব্রুয়ারি। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৪ ও ৮। গুরুত্বপূর্ণ দিন শনি ও রবিবার। শুভ রং—হালকা সবুজ, বেগুনি, মেরুন। শুভ রত্ন—এমিথিস্ট, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—অভিনেতা জেমস ডিন, জ্যাক লেমন, লেখক জুলভার্ন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
 
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
কর্মপরিবেশ ভালো থাকবে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূলে থাকবে। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা সম্ভব হতে পারে। অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করুন। সিনিয়রদের সহযোগিতা পাবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।
 
বৃষ (২১ এপ্রিল-২০ মে)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভাগ্যোন্নয়নের কোনো উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। কর্মসংস্থান অথবা উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। সৎ গুরুর পরামর্শে উপকৃত হতে পারেন। 
 
মিথুন (২১ মে-২০ জুন)
ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। কোনো ধরনের সামাজিক সমস্যায় জড়াতে পারেন। অশুভ কোনো সংবাদ পেতে পারেন।
 
কর্কট (২১ জুন-২০ জুলাই)
বিক্রয় বাণিজ্যে লাভ যোগ আছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। শেয়ার মার্কেটে বিনিয়োগের আগে ভালোভাবে চিন্তা করে নিন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।
 
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। শত্রুকে দুর্বল ভাবলে ভুল করবেন। কর্মস্থলে কোনো ধরনের ঝামেলা হতে পারে। বন্ধুদের সহযোগিতা নাও পেতে পারেন। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। নিজের সীমা লঙ্ঘন না করলেই ভালো করবেন।  
 
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। শিল্প-সাহিত্যের প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি আশা করা যায়। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। মনের মানুষের কাজে নিজের মনোভাবকে স্পষ্ট করে তুলুন।
 
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন।
 
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
মনোবল বৃদ্ধি পাবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। পরিবেশ পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। গৃহে অতিথিসমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।
 
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বাড়িতে আত্মীয়সমাগম হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। মাথাব্যথা অথবা চোখ-সংক্রান্ত কোনো সমস্যা হতে পারে। বৈদেশিক যোগাযোগ শুভ।
 
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। ভদ্র ও বিনয়ী আচরণ দ্বারা অন্যকে মুগ্ধ করতে পারবেন। নিজের ব্যক্তিত্ব দ্বারা প্রয়োজনীয় ক্ষেত্রে অন্যকে প্রভাবিত করা কঠিন হবে না। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আজ কোনো ঝুঁকি নেবেন না।
 
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
শরীর ভালো যাবে না। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনবোধে হাসপাতালে ভর্তি অথবা চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। আজ অশুভ কোনো সংবাদ পাওয়ার আশঙ্কা আছে।
 
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। বন্ধুদের সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। মনের গভীরে লুকায়িত কোনো ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত