সিঙ্গেল কামিজে ফ্যাশন

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৮:১২

সাহস ডেস্ক

ফ্যাশন ঘুরে ঘুরেই আসে। হয়ত সঙ্গে যোগ হয় ছোট কোনো পরিবর্তন। তেমনি একটি সিঙ্গেল কামিজ। জিন্স বা পালাজোর সঙ্গে সিঙ্গেল কামিজগুলো বেশ মানিয়ে যায়। 

একটা সময় মেয়েরা এক সালোয়ার-ওড়নার সঙ্গে মিলিয়ে বেশ কয়েকটি সিঙ্গেল কামিজ করে নিতেন। তবে মাঝে অনেকটা সময় থ্রিপিসই দখন করে ছিল, দেশে মেয়েদের পোশাক বাজার। তবে আবার ফিরে এসেছে সিঙ্গেল কামিজ।

যারা ফ্যাশনে সচেতন এবং অর্থ সাশ্রয়ের বিষয়টিও মাথায় রেখে কেনাকাটা করেন, তাদের জন্য দেশের ফ্যাশন হাউসগুলোর সঙ্গে সঙ্গে অনলাইন শপগুলোও নিয়ে এসেছে এক্সক্লুসিভ ও ইকোনোমি সিঙ্গেল কামিজ।   

অনেকেই অবাক হন ভালো মানের একটি সিঙ্গেল কামিজ এখন মাত্র সাত-আট’শ টাকার মধ্যেই পাওয়া যাচ্ছে। ব্যবহার করে কাপড়ে প্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি আর হাতের কাজ দিয়ে তৈরি করছে আধুনিক দৃষ্টিনন্দন। 

গর্জিয়াস সিল্ক, হাফ সিল্ক, শিফন, জর্জেট, ভিসকস, চিজ কটন ও ভয়েলে তৈরি সিঙ্গেল কামিজ নিয়ে এসেছে হাউসগুলো। বেশ লম্বা ঝুলের পোশাকগুলো ক্রেতাদের মধ্যে দারুণ সাড়া জাগিয়েছে।

জনপ্রিয় অনলাইন শপ ফ্যাশন এন্ড ক্লিকের কর্নধার ইসরাত জাহান মনি বলেন, আজকাল সিঙ্গেল কামিজগুলোই বেশি চলছে। শুধু দেশের নারীরাই নন, দেশের বাইরে থাকা প্রবাসী বাঙালি নারীরাও পুরো বছর ব্যবহারের জন্য ২৫-৩০টি করে সিঙ্গেল কামিজ তৈরি করে নিচ্ছেন তার কাছ থেকে।

ব্যবহার ও যত্নে সহজ, দেখতে ভালো লাগে, দামেও সাশ্রয়ী তাই সব বয়সের নারীরাই আজকাল সিঙ্গেল কামিজ পরছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত