৮১ দিন পর সন্ধ্যায় বাসায় ফিরবেন খালেদা জিয়া

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২২, ১৩:২২

সাহস ডেস্ক

৮১ দিন পর আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় হাসপাতাল থেকে গুলশানের বাসায় ফিরবেন বেগম খালেদা জিয়া। ৭৭ বছর বয়সী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, দাঁত, চোখের সমস্যাসহ সর্বশেষ লিভার সিরোসিসে আক্রান্ত ছিলেন। এ বিষয়ে আজ সন্ধ্যায় সংবাদ সম্মেলন করবে বেগম জিয়ার চিকিৎসার নিয়োজিত মেডিকেল বোর্ড।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করে বলেন, এভারকেয়ার হাসপাতাল থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ বাসায় ফিরবেন। এ উপলক্ষে হাসপাতাল কর্তৃপক্ষের গঠন করা বেগম খালেদা জিয়ার মেডিকেল বোর্ড এভারকেয়ারের অডিটোরিয়ামে সন্ধ্যা ৬টায় সংবাদ সম্মেলন করবে।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরের দিনই তাঁকে সিসিইউতে নেওয়া হয়। লিভার সিরোসিসে আক্রান্ত হওয়ার পর থেকে মাঝে মাঝেই তাঁর রক্তক্ষরণ হচ্ছে। খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিবেচনায় তাঁকে দেশের বাইরে উন্নত চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। খালেদা জিয়ার মুক্তি ও তাঁর বিদেশে চিকিৎসার দাবিতে আন্দোলন করে যাচ্ছে বিএনপি। বিদেশে পাঠানোর অনুমতি চেয়ে সরকারের কাছে আবেদন করেছে পরিবার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত