ভ্যাকসিন সংগ্রহ করবে আ’লীগ সরকার, একজনও বাদ পড়বে না

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৫

সাহস ডেস্ক

চলমান কোভিড-১৯ প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং বাইরে বের হলে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, দেশের একজনও যাতে ভ্যাকসিন দেয়া থেকে বাদ না পড়ে সেজন্য যত ভ্যাকসিন লাগে তা সংগ্রহ করবে আওয়ামী লীগ সরকার।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিদ্যুৎ ভবনে বিদ্যুৎ বিভাগ আয়োজিত মূল অনুষ্ঠানে সংযুক্ত হয়ে ৭৭৯ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে সক্ষম দেশের বিভিন্ন স্থানে পাঁচটি বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধনকালে একথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ভ্যাকসিন কর্মসূচি অব্যাহত রেখেছে আওয়ামী লীগ সরকার।

আওয়ামী লীগ সরকারের সঙ্গে সংশ্লিষ্ট সকলের আন্তরিকতার প্রসংসা করে শেখ হাসিনা বলেন, সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন বলেই আমরা অর্থনীতির গতিটা ধরে রাখতে সক্ষম হয়েছি। হয়তো বিশ্বমন্দার কারণে উন্নয়নের কাঙ্খিত গতিধারা অব্যাহত রাখা সম্ভবপর হয়নি।

এসময় আওয়ামী লীগ সরকারের পঞ্চবার্ষিক পরিকল্পনার পাশাপাশি দীর্ঘমেয়াদি প্রেক্ষিত পরিকল্পনা এবং শতবর্ষমেয়াদি ডেল্টা পরিকল্পনার প্রসংগ টেনে শেখ হাসিনা আরো বলেন, প্রজন্মের পর প্রজন্ম যারা আসবে তারা দেশের উন্নয়নের গতিটা এগিয়ে নিয়ে যাবে। সেটাই আমরা চাই। এমন কেউ যেন না আসে, যারা আবার বাংলাদেশকে সেই দাসত্বের শৃঙ্খলে আবদ্ধ করে। বাংলাদেশ স্বাধীন দেশ, বিজয়ী দেশ। বিশ্ব দরবারে সম্মানের সাথে মাথা উঁচু করেই চলবে এবং জাতির পিতার স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ আমরা গড়ে তুলবো ইনশাল্লাহ।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত