করোনা নিয়ন্ত্রণে চলছে সরকারের বৈঠক

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৫:২২

সাহস ডেস্ক

করোনাভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বগতি হওয়ায় বেড়েছে সংক্রমণ ও মৃত্যুর হার। কঠোর বিধিনিষেধ দিয়েও তা নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না। এই পরিস্থিতির নিয়ন্ত্রণ এবং চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়ন নিয়ে সরকারের উচ্চপর্যায়ের একটি গুরুত্বপূর্ণ সভা শুরু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) বেলা দেড়টার পরে মন্ত্রিপরিষদ বিভাগের সভাকক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে এ বৈঠক চলছে। বৈঠকে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, পুলিশ প্রধান, বিজিবি প্রধানসহ সংশ্লিষ্ট দফতর ও বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

করোনায় গতকাল এক দিনে মৃত্যু ও শনাক্তের সর্বোচ্চ রেকর্ডের পর আজ অনুষ্ঠিত এ বৈঠককে গুরুত্বপূর্ণ হিসেবে দেখা হচ্ছে। মন্ত্রিপরিষদ বিভাগের সূত্রগুলো বলছে, বিভিন্ন বিষয় পর্যালোচনার ভিত্তিতে বৈঠক থেকে চলমান বিধিনিষেধ বাস্তবায়নসহ করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে বিভিন্ন করণীয় ঠিক করা হতে পারে।

গতকাল সোমবার এই বৈঠকের বিষয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের বলেছিলেন, মঙ্গলবার দুপুর দেড়টায় স্বরাষ্ট্রমন্ত্রীর সভাপতিত্বে সচিবালয়ে বড় মিটিং অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত