পঞ্চগড়ে ভুল রিপোর্ট দেওয়ায় নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারকে জরিমানা

প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ০৪:২৫

ডিজার হোসেন বাদশা
অভিযোগকারীকে জরিমানার ২৫ শতাংশ টাকা বুঝিয়ে দেয়া হচ্ছে।

ভুল রিপোর্ট দেওয়ার অভিযোগে পঞ্চগড়ের নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ অভিযোগের সত্যতা পাওয়ায় অভিযোগকারীকে আরোপিত জরিমানার ২৫ শতাংশ টাকা বুঝিয়ে দেয়া হয়েছে।

বুধবার (১৪ জুলাই) দুপুরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পঞ্চগড় কার্যালয়ে ডায়াগোনষ্টিক সেন্টারকে জরিমানা করেন পঞ্চগড় কার্যালয়ের সহকারি পরিচালক পরেশ চন্দ্র বর্মন।

জানা যায়, নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারে জরুরী প্রয়োজনে রক্তের গ্রুপ পরীক্ষার জন্য গেলে সেখানে একটি রিপোর্ট দেওয়া হয়। পরবর্তীতে অভিযোগকারীরা অন্যখানে বেশ কয়েকবার রক্তের গ্রুপ পরীক্ষা করলে রিপোর্ট ভিন্ন আসে। পরে বিষয়টি ভোক্তা অধিকার সংরক্ষণকে লিখিত আকারে জানানো হলে গত ১ জুলাই দুপুরে শুনানি করা হয়। শুনানিতে ভুল রিপোর্ট দেওয়ার সত্যতা পেয়ে এবং অভিযুক্ত নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারের কর্তৃপক্ষ ভুল স্বীকার করলে তাদের ১৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। একই সাথে অভিযোগকারীকে জরিমানার ২৫ শতাংশ টাকা বুঝিয়ে দেওয়া হয়।

পরেশ চন্দ্র বর্মন জানান, অভিযোগকারী ভুক্তভোগী গত ১ জুলাই লিখিত আকারে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে বাদী ও বিবাদী পক্ষকে নিয়ে এই শুনানি করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত