করোনায় মৃত্যু, স্ত্রীর লাশ রেখে পালালেন স্বামী

প্রকাশ : ০৮ জুলাই ২০২১, ১৮:২১

সাহস ডেস্ক

মহামারীর প্রথম দিকে এই ধরনের ঘটনা ঘটে ছিলো বেশ কিছু জায়গায়। করোনায় আক্রান্ত ব্যক্তি কিংবা করোনায় মৃত লাশ রেখেই পালিয়ে যেতেন স্বজনরা। দীর্ঘ সময় পর আবারও একই রকম ঘটনা ঘটলো চট্টগ্রামে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আসমা আক্তার নামের এক নারী। মৃত্যুর পর তার লাশ রেখে পালিয়ে যায় তারই স্বামী মোজাম্মেল হক। ৭ জুলাই (বুধবার) রাতে এই ঘটনাটি ঘটে।

৩৮ বছর বয়সী ওই নারীর আবাসস্থল চট্টগ্রাম নগরের আগ্রাবাদ মৌলভীপাড়া এলাকা।

সংশ্লিষ্ট ওয়ার্ডের নার্স ও চিকিৎসকরা জানান, নারীর মৃত্যুর আগ পর্যন্ত ওয়ার্ডের সাথে তার স্বামীর যোগাযোগ ছিলো। কিন্তু স্ত্রী মারা যাওয়ার পরেই স্বামী হাসপাতাল থেকে চলে যায়। পরবর্তীতে হাসপাতাল থেকে তার সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি আসবে বলে জানান। পরে দীর্ঘ সময় অতিবাহিত হলে আবারো ফোন করা হয় তাকে, কিন্তু তিনি ফোন রিসিভ করেননি বরং কিছুক্ষণ ফোনটি বন্ধ পাওয়া যায়। ফলে হাসপাতাল থেকে আর যোগাযোগ করা সম্ভব হয়নি, আর মৃত নারীর স্বামীও কোনো যোগাযোগ করেননি।

হাসপাতাল থেকে জানা যায়, গত মঙ্গলবার ওই নারীকে করোনা ওয়ার্ডের রেড জোনে চিকিৎসা দেয়া শুরু হয়। কিন্তু বুধবার রাতে হঠাত শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দিবাগত রাত একটার দিকে তনি মারা যান।

পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ কোয়ান্টাম ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করে উক্ত নারীর মৃতদেহ দাফনের ব্যবস্থা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত