পত্নীতলায় করোনায় মৃত্যু ১, কঠোর অবস্থানে পুলিশ

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ২৩:৫৮

আল-আমিন রহমান

নওগাঁর পত্নীতলা উপজেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে সেলি আক্তার (৫০) নামে এক জনের মৃত্যু হয়েছে। তিনি মাটিন্দর ইউনিয়নের বামইল গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। এদিকে লকডাউনের আজ তৃতীয় দিনে কঠোর অবস্থানে ছিল পুলিশ ও প্রশাসন। সকলকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

মৃত সেলি দীর্ঘদিন যাবত জটিল কিছু রোগে ভূগছিলেন। তার শ্বাসকষ্টসহ অন্যান্য রোগ বেড়ে যাওয়ায় সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। পরে করোনা পরীক্ষায় পজেটিভ আসলে তাকে দ্রুত রাজশাহী নেয়ার পরামর্শ দেন স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষ। সাপাহার স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রুহুল আমীন বিষয়টি জানান। পরে সেলিকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করানোর পর সেখানে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মাটিন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল হোসেন জানান, অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার সেলি আক্তারকে রাজশাহী নিয়ে গেলে রাতে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে করোনাভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় শুরু হওয়া লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ ও প্রশাসন। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ এর নেতৃত্বে লকডাউনের আজ তৃতীয় দিনেও জনগণকে লকডাউন মানাতে যথেষ্ট তৎপর ছিল আইনশৃঙ্খলা বাহিনী।

পথে পথে দেওয়া হয়েছে ব্যারিকেড। জরুরি কাজে কেউ বের হলেও পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে। প্রতিটি যানবাহনে চলে তল্লাশি। মোড়ে মোড়ে পুলিশের ব্যাপক তৎপরতায় উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকাসহ সব যায়গায় মানুষের উপস্থিতি ছিল খুব কম। শুধু মাত্র জরুরী প্রয়োজনীয় দোকানপাট ছাড়া অন্য কোন দোকানপাট খোলা ছিলনা। তবে এলাকার বিভিন্ন মসজিদ গুলোতে স্বাস্থ্য বিধি না মেনে মুসল্লিদের কিছুটা বেশি উপস্থিতি লক্ষ করা গেছে।

এদিকে কাঁচা বাজারে লেবু, শসাসহ অন্যান্য সব্জির দাম বেড়েই চলেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত