নতুনত্ব আর সাস্থ্যসম্মত কেক মানেই ক্রেকারী

প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৯, ১৭:৫৮

সাহস ডেস্ক

খাবারের তালিকায় পছন্দের আরেক নাম কেক। ডেজাটের তালিকা মানেই কেক। জন্মদিন কিংবা বিভিন্ন আয়োজনে কেক ছাড়া চলে না কিংবা জমে না। বিভিন্ন আয়োজনের টাচি এই খাবারটির জন্য অধীর আগ্রহেও আবার থাকেন অনেকে। তবে যেটির জন্য এই আয়োজন সেটি যদি খেয়ে তৃপ্তিই না পাওয়া যায় তবে যেন সবই বৃথা।

ঢাকা শহরে বেশ কিছু কেকের প্রতিষ্ঠান ইতিমধ্যেই কেক সরবরাহ করছে। তবে কেন জানি কেক প্রেমীরা বরাবরই খুঁজেন নতুনত্ব। কেক খাবার পর আবারো সেই কেকটি খাবো এমন তৃপ্তি মানেই কিন্ত সার্থকতা। এসব কথা চিন্তা করে ডাকা শহরে নতুনত্ব,সাস্থ্যস্মত, মান, বেস্ট কোয়ালিটি সহ বিভিন্ন ধরনের কেক নিয়ে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে ক্রেকারী নামের একটি কেক প্রতিষ্ঠান। ভালো মানের কেক দিয়ে জয় করেছেন কেক প্রেমীদের মন।

শুরুর পর থেকে এ পর্যন্ত বেশ কিছু ফ্লেভারের কেক সরবরাহ করছে প্রতিষ্ঠানটি। ঝিগাতলার ট্রাম্প ক্যাফের নিচে এবং ধানমন্ডি রাইফেল স্কয়ারের পাশে আহমেদ এন্ড কাজী টাওয়ারে শোরুম দিয়ে কেকের কাজ ইতিমধ্যেই শুরু করেছে ক্রেকারী। প্রতিটি কেক প্রেমীর কথা চিন্তা করে কেকের মানে কোন ছাড় না দিয়ে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। চকলেট, ভেলভেট, পেস্ট্রি সহ বিভিন্ন কেক সরবরাহ করছে ক্রেকারী। কদ দামে ভালো কেক মানেই ক্রেকারী। বিভিন্ন আয়োজনে ক্রেকারী দিচ্ছে বিভিন্ন মানসম্মত মানের কেক।

ক্রেকারী ইতিমধ্যেই আয়োজন করেছে পেস্ট্রি উৎসবের। জিগাতলার ট্রাম্প ক্যাফেতে মাত্র ২৫০ টাকায় চলছে এই আয়োজন। আর তাই কেকে মান ও স্বাদ টেস্টের জন্য অবশ্যই কেক প্রেমীরা গিয়ে খেয়ে দেখতে পারে ক্রেকারীর কেক।

বিশেষ দিবস ও ভিন্ন সব আয়োজনে চমকে দিন প্রিয়জনকে আর সাস্থ্যকর কেকই হোক সেরা উপহার। তাই সবসময় আপনার পাশে আছে ক্রেকারী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত