"মুনীরের বোন ম্যারো ট্রান্সপ্ল্যানের জন্য সহায়তায় এগিয়ে আসুন"

প্রকাশ : ০২ এপ্রিল ২০১৯, ১১:৪০

সাহস ডেস্ক

মুজাহিদুল ইসলাম মুনীর। বাড়ী চট্টগ্রামের সীতাকুন্ডে। ২০১২ সালে এইচ এস সি পাশ করার পর ২০১৩- ১৭ সাল পর্যন্ত আবুধাবি ,দুবাই ও সংযুক্ত আরব আমিরাতে কর্মরত থেকে পরিবারের হাল ধরেন।

২০১৭ সালে দেশে ফিরে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়। বিয়ের কিছুদিন পরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলে মেডিকেল চেকআপে নন-হজকিন্স বি সেল লিম্ফোমা [ডি এলবিসিএল] ধরা পরে। তখন  থেকেই আজ পর্যন্ত দীর্ঘদিন ধরে চিকিৎসার ব্যয় টানতে গিয়ে হারিয়েছে শেষ সম্বল বাড়ি ভিটেও।

পাঁচ ভাইয়ের মধ্যে সবার বড় সে। তিন ভাই এখনো বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত আছে। মা গৃহিণী, বাবা পেশায় একজন স্কুল শিক্ষক। সীমিত আয়ের এই মানুষটির পক্ষে এখন আর ছেলের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছেনা।

চিকিৎসকরা বলেছেন, বোন ম্যারো ট্রান্সপ্লান্ট করালে সে আবার সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করতে পারবে। চিকিৎসা করাতে তার ১৮ লক্ষ ভারতীয় রুপি বা ২৩ লক্ষ বাংলাদেশী টাকা লাগবে।

পরিবারের শেষ সম্বল হারানো, অর্থযোগান দেওয়া এই মানুষটিকে বাঁচাতে পারে সমাজের বিত্তবান ও মহানুভব মানুষেরা। আপনার মানবিক সাহায্য ও সমর্থনে মুজাহিদ পাবে নতুন এক জীবন। তার নববিবাহিতা স্ত্রী ফিরে পাবে স্বামীকে। সুস্থ হয়ে পুনরায় পরিবারের দায়িত্ব কাঁধে তুলে নিবে।

ব্যাংক একাউন্ট : (ভাই)
A/c Name : SHARIFUL ISLAM SIRAJI
NO : 20502210201317813
ISLAMI BANK BANGLADESH LIMITED
SITAKUNDO BRANCH, CHITTAGONG 

বিকাশ : 01738 12 51 07 (Personal) ভাই
01816 69 12 25 (Personal) বাবা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত