সাতক্ষীরায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২২

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড-২০১৮) এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শনিবার (০৯ ফেব্রুয়ারি) সকালে শহরের সূর্যের হাসি নেটওয়ার্ক ক্লিনিকে (এইউএইচসি) প্রধান অতিথি হিসেবে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড-২০১৮) এর উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের আয়োজনে এবং জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক রওশনারা জামান, সূর্যের হাসি নেটওয়ার্ক ক্লিনিক (এইউএইচসি) এর মেডিকেল অফিসার ডা. সাবেরা সুলতানা, মেডিকেল অফিসার জয়ন্ত সরকার, জেলা স্বাস্থ্য তত্বাবধায়ক জগদীশ চন্দ্র হাওলাদার, সূর্যের হাসি নেটওয়ার্ক ক্লিনিক (এইউএইচসি) ক্লিনিক ম্যানেজার মো. মফিকুল ইসলাম প্রমুখ।

এসময় সূর্যের হাসি নেটওয়ার্ক ক্লিনিক (এইউএইচসি) এর কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এবার প্রতিটি টিকাদান কেন্দ্রে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত টিকা প্রদান করা হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত