মাহির বডি ফিটনেস নেই, বয়স হয়েছে: আব্দুল আজিজ

প্রকাশ : ০১ জুলাই ২০২২, ১৬:২৫

সাহস ডেস্ক

ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকাদের একজন মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। বলা যায় প্রযোজক আব্দুল আজিজদের হাত ধরেই ঢালিউডে তার আগমন। এরপর জাজের আরও বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে। তার অভিনীত অন্যতম সফল সিনেমা ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’। দুটি সিনেমাই নারীকেন্দ্রিক। এগুলোতে মাহিকে দেখা গেছে অ্যাকশন অবতারে। সিনেমা দুটি ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছিল দর্শকের কাছে। মহিয়া মাহি পরিচিতি পান ‘অগ্নিকন্যা’ হিসেবে।

বৃহস্পতিবার (৩০ জুন) ফেসবুকে নিজের ফেরিফায়েড ফেসবুক আইডিতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ লিখেছেন, ‘অগ্নি ৩, আসছে।’ তার সেই পোস্টটি নেটিজেনদের নজরে এসেছে। কেন্দ্রীয় চরিত্রে মাহি থাকছেন কিনা, পোস্টে তা জানতে চেয়েছেন অনেকেই।

আজিজের ফেসবুক পোস্টে এক ব্যক্তি মন্তব্য করেন, “আমি মাহিকেই চাইব। ‘অগ্নি’ সিরিজে মাহিই সেরা পারফর্ম করেছে।” কিন্তু প্রযোজক আজিজ জানালেন, মাহি থাকছেন না। ওই মন্তব্যের জবাবে তিনি লিখেছেন, ‘মাহির বর্তমানে বডি ফিটনেস আর ফ্লেক্সিবিলিটি নেই। বয়স হয়েছে। তাছাড়া এটা নতুন গল্প। সুতরাং মাহির থাকা উচিৎ নয়।’

আব্দুল আজিজের মন্তব্যের নিচে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন। তারা অগ্নি ৩-তে নায়িকা হিসেবে মাহিকেই চান, এমন দাবি জানিয়েছেন। কেউ অনুরোধ করেছেন, মাহিকে কিছুদিন সময় দিন সে ফিট হয়ে যাবে। তবে পরবর্তীতে আব্দুল আজিজ আর কোনো মন্তব্যের জবাব দেননি।

অনেকে বলাবলি করছেন, ‘অগ্নি ৩’-এ পূজা চেরিকে দেখা যেতে পারে। সেই সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন আজিজ। তিনি বলেছেন, ‘এই চরিত্রটির জন্য একজন সুপারফিট অভিনেত্রীর দরকার। তাই হলিউড থেকে কাউকে নেওয়ার কথা ভাবছি। কারণ এবারের চরিত্রটি আগের চেয়ে আরো বেশি চ্যালেঞ্জিং। আরো বেশি ঝুঁকিপূর্ণ দৃশ্য আছে। পূজা এত ঝুঁকি নিতে পারবে বলে মনে হচ্ছে না।’

সিনেমাটির গল্প চূড়ান্ত হয়ে গেছে। তবে নির্মাতা কে হবেন, সেটা এখনো চূড়ান্ত করা হয়নি। আজিজ জানিয়েছেন, বাংলাদেশের সৈকত নাসিরের সঙ্গে প্রাথমিক আলাপ সেরেছেন। হয়ত তিনি পরিচালনা করবেন। আবার হলিউডের কোনো নির্মাতাও থাকতে পারেন।

এর আগে, ২০১৬ সালের শেষের দিকে কলকাতার একটি শীর্ষ সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশের জনপ্রিয় ছবি ‘অগ্নি থ্রি’র মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন শুভশ্রী। কিন্তু ছবিতে কাজের ব্যাপারে ইতিবাচক কোনো ইঙ্গিত দেননি তিনি।

প্রসঙ্গত, বর্তমানে সিনেমায় ব্যস্ততা কমিয়ে গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন মাহি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘অগ্নি ২’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘ওয়ার্নিং’, ‘কৃষ্ণপক্ষ’, ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’, ‘নবাব এলএলবি’ ইত্যাদি।

সাহস২৪.কম/এআর/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত