ত্রাণ নিয়ে সিলেটে মাহি

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৬:৫৮

সাহস ডেস্ক

ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা পানিতে ডুবে গেছে। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। পর্যাপ্ত সহযোগিতা করতেও হিমশিম খাচ্ছে প্রশাসন। সরকার ও স্থানীয় প্রশাসনের পাশাপাশি বহু মানুষ ব্যক্তিগত উদ্যোগে বানভাসি মানুষকে সহায়তা দিচ্ছেন। দেশের তারকারাও এগিয়ে এসেছেন। কদিন আগে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেছিলেন। বলেছিলেন শিগগিরই ত্রাণ সহায়তা নিয়ে সিলেটে যাবেন।

বৃহস্পতিবার (২৩ জুন) ভোরে ত্রাণ সহায়তা নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। সঙ্গে আছেন তার স্বামী রাকিব সরকারসহ একটি টিম। রওনা দেওয়ার আগে মানবিক মুহূর্তটাকে ধরে রাখতে সবাই মিলে ছবিও তুলেছেন। সেই ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে নায়িকা লেখেন, ‘আমরা যাচ্ছি।’

ছবিতে একটি ব্যানার ধরে আছেন মাহি ও তার টিম। ব্যানারে লেখা রয়েছে, ‘সিলেট বন্যার্তদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।’ ব্যানারের নিচে লেখা, ‘মোঃ রাকিব সরকার, সদস্য ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ।’ মাহির স্বামী রাকিব সরকার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। ব্যানারের লেখা দেখে বোঝা যাচ্ছে, দলের পক্ষ থেকেই এই ত্রাণ সহায়তা নিয়ে সিলেটে যাচ্ছেন তারা।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত