শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত আটক

প্রকাশ : ১৩ জুন ২০২২, ১৫:৪৯

সাহস ডেস্ক

মাদক সেবনের অভিযোগে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে আটক করা হয়েছে। রবিবার (১২ জুন) রাতে  এক পার্টিতে মাদক সেবনের অভিযোগে সিদ্ধান্তকে আটক করে বেঙ্গালুরু পুলিশ।

জানা যায়, এমজি রোডের যে বিলাসবহুল হোটেলে পার্টি হয়েছে তার খবর আগে থেকেই জানত পুলিশ। সেখানে আসর বসলে হানা দেয় পুলিশ। সন্দেহভাজন ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। তাতে দেখা যায়, সিদ্ধান্তসহ সেখানে উপস্থিত আরও ছয় ব্যক্তি মাদক সেবন করেছিলেন। অভিযুক্তরা মাদক নিয়েই পার্টিতে আসেন না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

এর আগে ২০২০ সালে মাদক বিতর্কে জড়ান বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র আতসকাচের নিচে এসেছিলেন এই অভিনেত্রী। যদিও শ্রদ্ধার দাবি তিনি কখনওই মাদক গ্রহণ করেননি। একাধিক বার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান তিনি।

বাবা ও বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। ‘ভৌকাল’ ওয়েব সিরিজে তাকে অভিনয় করতে দেখা গেছে। এ ছাড়াও ‘শ্যুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘চেহরে’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। ক্যামেরার নেপথ্যেও কাজ করেছেন এই তারকা-সন্তান। ‘ভাগম ভাগ’, ‘ভুল ভুলাইয়া’, ‘চুপকে চুপকে’, ‘ঢোল’ এর মতো একাধিক সিনেমার সহকারী পরিচালক ছিলেন তিনি।

সাহস২৪.কম/টিএ/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত