‘খুব নার্ভাস লাগছে’

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৮:০৬

সাহস ডেস্ক

অভিনেত্রী দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার হলিউড সিনেমায় অভিষেক হলো আলিয়া ভাটের। ‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে নাম লেখাতে যাচ্ছেন তিনি। বৃহস্পতিবার (১৯ মে) বলিউডের এই অভিনেত্রী জানান, শুটিংয়ের জন্য যাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “নিজেকে নবাগত মনে হচ্ছে। ‘খুব নার্ভাস লাগছে’। আমার জন্য শুভ কামনা জানাবেন।”

এদিকে নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’ সিনেমাটি পরিচালনা করছেন টম হার্পার। এতে আরো অভিনয় করছেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’খ্যাত অভিনেত্রী গাল গ্যাদত। সিনেমাটির প্রযোজক হিসেবেও রয়েছেন তিনি। আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয়লীলা বানসালি নির্মিত সিনেমাটি চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসেও দারুণ সাফল্য পাওয়ার পাশাপাশি এতে আলিয়ার অভিনয় প্রশংসিত হয়।

অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে স্বামী রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রথম অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটি নির্মাণ করেছেন অয়ন মুখোপাধ্যায়। এতে আলিয়া ও রণবীর ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, সামান্থা, ডিম্পল কাপাডিয়া।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত