সব রেকর্ড ভেঙেছে ওয়েব সিরিজ ‘দৌড়’

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৭:৪৮

সাহস ডেস্ক

ঈদে মুক্তিপ্রাপ্ত সব ওয়েব সিরিজের মধ্যে স্ট্রিমিং রেকর্ড ভেঙেছে মোশাররফ করিম অভিনীত ওয়েব সিরিজ 'দৌড়'। ট্রেলার রিলিজের পরই দর্শকদের সাড়া পড়েছিল দেখার মতো। সোমবার (১৬মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে হইচই কর্তৃপক্ষ জানিয়েছে, হইচই বাংলাদেশের রিলিজ করা সিরিজগুলোর মধ্যে প্রথম সাত দিনে ‘দৌড়’ সবচেয়ে বেশি স্ট্রিমিং করা সিরিজ। ভেঙে দিয়েছে আগের সব স্ট্রিমিং রেকর্ড। মুক্তির পর সামাজিক যোগাযোগমাধ্যমে দৌড় নিয়ে দর্শকের নানান মন্তব্য দেখা গেছে।

এ বিষয়ে অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা তার ফেসবুক প্রোফাইলে লিখেছেন, ‘প্রথম সিজন শেষ। সিজন-২ এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। ভালো লাগল রায়হান খান।’ এদিকে ‘দৌড়’ এর রেকর্ডসংখ্যক ভিউ প্রসঙ্গে মোশারফ করিম বলেন, ‘দর্শকদের কাছে আমি চিরকৃতজ্ঞ। ‘দৌড়’ এর প্রতি তাদের ভালোবাসাতেই এই সাফল্য এসেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমাদের ভালোবাসায় সিক্ত করার জন্য।’ ইন্তেখাব দিনার বলেন, ‘দৌড়’ সিরিজটি অনেক কারণে আমার জন্য স্পেশাল একটা কাজ। পুরো কাজটি গুছিয়ে আনতে আমাদের পুরো টিমকে অনেক কাজ করতে হয়েছে। প্রথম সাত দিনে ‘দৌড়’ ভিউয়ারশিপের আগের সব রেকর্ড ভেঙে দিয়েছে, এটা সত্যি আনন্দের। আমি বলব, আমাদের পরিশ্রম সার্থক।’

অভিনেতা তারিক আনাম খান বলেন, ‘পছন্দমতো একটা চরিত্র পাওয়াটা আসলে বেশ কঠিন। ভালো একটা চরিত্রে কাজ করতে পারলে নিজের ভেতর একটা আলাদা তাগিদ জন্মায়। পাশাপাশি যখন অন্য সবাই সেই কাজ নিয়ে আন্তরিক থাকে, তখন কাজটার প্রতি আলাদা একটা মমতা জন্মায়। “দৌড়” সিরিজটি সফল হয়েছে। একটা ভালো লাগা কাজ করছে।’ সিরিজটিতে রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। প্রথমবারের মতো কোনো সিরিজে তার সহধর্মিণী রোবেনা রেজার সঙ্গে অভিনয় করেছেন তিনি। রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শাহেদ আলী, ইন্তেখাব দিনার,  ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা প্রমুখ।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত