ফ্যাট কমাতে গিয়ে প্রাণ গেল অভিনেত্রীর

প্রকাশ : ১৭ মে ২০২২, ১৬:১২

সাহস ডেস্ক

অস্ত্রোপচার করে ফ্যাট কমাতে গিয়ে মৃত্যু হয়েছে দক্ষিণ ভারতীয় এক টেলিভিশন অভিনেত্রীর। সোমবার (১৬ মে) হাসপাতালের বিছানায় তার মৃত্যু হয়। চেতনা রাজ নামের ওই অভিনেত্রীর বয়স হয়েছিল মাত্র ২১ বছর। চেতনার পরিবারের দাবি, চিকিৎসকের গাফিলতির কারণে মৃত্যু হয়েছে তার। এই নিয়ে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

এ ঘটনায় ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, পরিবারকে না জানিয়ে অস্ত্রোপচারের জন্য সোমবার সকালে বেঙ্গালুরুর শেঠি কসমেটিক হাসপাতালে ভর্তি হন চেতনা। এরপর অস্ত্রোপচারের সময় তার ফুসফুসে পানি জমে যায় এবং তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। বিকেল চারটা পর্যন্ত চিকিৎসকেরা চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি।

পরে মেয়ের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যায় চেতনার পরিবার। সেখানে মেয়ের মৃতদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন চেতনার মা। চেতনার বাবা অভিযোগ করে বলেন, ‘প্রয়োজনীয় সামগ্রী এবং পরিবারের সম্মতি না নিয়েই চিকিৎসক এই ফ্যাট অপসরণের অস্ত্রোপচার করেছেন। চিকিৎসকের ভুলের জন্যই আমার সন্তানের মৃত্যু হয়েছে।’

তিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন। এই অভিনেত্রী বেশকিছু টেলিভিশন সিরিয়াল ও সিনেমায় অভিনয় করেছেন। কালারস কন্নড় টিভির ‘গীত’, ‘দোরাসানি’ এবং ‘লার্নিং স্টেশন’সহ বেশকিছু টেলিভিশন সিয়ালে দেখা গেছে তাকে। এছাড়া ‘হাওয়াইয়ান’ নামের একটি মুক্তিপ্রতিক্ষিত সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত