‘কেজিএফ ৩’ থাকছেন বাহুবলী তারকাও

প্রকাশ | ১৬ মে ২০২২, ২২:৫৫

অনলাইন ডেস্ক

ভারতের পাশাপাশি বিশ্বব্যাপী উন্মাদনা তৈরি করেছে কেজিএফ চ্যাপ্টার টু। ১৪ এপ্রিল বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে এটি। দুই দিনেই প্রায় ৩০০ কোটি রুপি আয় করেছে। এছাড়া হিন্দি ভার্সনে অতীতের সমস্ত রেকর্ড চুরমার করে নতুন মাইলফলক তৈরি করেছে সিনেমাটি। প্রথম পর্ব মুক্তির পর দ্বিতীয় পর্বের আশায় চাতক পাখির মতই অপেক্ষায় ছিল দর্শকেরা। বার বার তারিখ পিছিয়ে মুক্তি দেওয়ার পরও সিনেমাটি বক্স অফিসে রেকর্ডের পর রেকর্ড গড়েছে। শুধু তাই নয়, বলিউডের সিনেমার ধসের আশংকাও করছে একাংশ। মাত্র ২১ দিনে ছবিটি যে পরিমাণ ব্যবসা করেছে, সেই অঙ্ক ছাপিয়ে গিয়েছে আমির খানের দাঙ্গালের এখনও পর্যন্ত মোট সংগ্রহকে।

এদিকে চ্যাপ্টার টু এর ক্রেজ থাকতে থাকতে বাতাসে ভেসে বেড়াতে শুরু করেছিল এই সিনেমার তৃতীয় সিক্যুয়েলের কথা। এত এত সাফল্যের কারণেও হয়ত পরের ধাপ নিয়ে ভাবতে শুরু করেছেন এই সিনেমার নির্মাতা ও কলাকুশলীরাও। সাম্প্রতিক সিনেমার প্রযোজক বিজয় কিরগানন্দুর এক সাক্ষাৎকারে জানান, কেজিএফ থ্রি এর শুটিং শুরু হবে অক্টোবরে। ভারতীয় গণমাধ্যম দৈনিক ভাস্কর জানায়, কেজিএফ-এর তৃতীয় অংশের জন্য তার কিছু পরিকল্পনা চলছে। এখন যশকে ‘রকি ভাই’ চরিত্রে দেখা যাবে নাকি অন্য কোনো অভিনেতাকে এই চরিত্রে অভিনয়ের জন্য দেওয়া হবে, সেটা বড় প্রশ্ন।

এ বিষয়ে প্রযোজক বিজয় কিরগান্দুর বলেন, কেজিএফ-এর তৃতীয় অধ্যায়ে কী হবে সময় হলেই জানা যাবে। 'সালার' সিনেমার ৩০ থেকে ৩৫ শতাংশ শুটিং শেষ হয়েছে। এরপর শুরু হবে ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’ এর শুটিং। ছবিটি মুক্তি পাবে ২০২৪ সালে। তিনি আরও জানান, পরবর্তী অংশে কেজিএফ এর বাজেট অন্তত ৫০০ কোটি রুপিতে যেতে পারে। যেখানে কেজিএফ-এ অভিনেতারা নতুন হবেন, সেখানে নতুন ভিলেন নেওয়ার প্রস্তুতিও চলছে। এমন পরিস্থিতিতে সামনে এসেছে বাহুবলী তারকা ভিলেনের নাম। 'বাহুবলী' খ্যাত রানা দাগ্গুবতীর সাথে তৃতীয় অধ্যায়ের জন্য যোগাযোগ করা হয়েছে।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.