কান উৎসবে অনন্ত-বর্ষা

প্রকাশ : ১৬ মে ২০২২, ২২:৩৩

সাহস ডেস্ক

শুরু হচ্ছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান চলচ্চিত্র উৎসব। ৭৫তম আসরের এ আয়োজনে অংশ নিচ্ছেন বাংলাদেশের চিত্রনায়ক অনন্ত জলিল এবং তার স্ত্রী ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। রবিবার (১৫মে) অনন্ত জলিল নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে এ কথা জানান।

কান উৎসবে অংশ নিতে এরই মধ্যে ফ্রান্সে গিয়েছেন এই তারকা দম্পতি। অনন্ত জলিলের ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে তিনি বলেন, ‘আমরা কান উৎসবে যাচ্ছি। সেখানে আমরা ‘দিন দ্য ডে’ ও ‘নেত্রী দ্যা লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব। এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ করব। আমাদের ‘দিন দ্য ডে’ সিনেমা কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন।”

একই ভিডিওতে বর্ষা বলেন, “আমরা দুজনই যাচ্ছি। ‘দিন- দ্য ডে’ নিয়ে আমাদের অনেক আশা। অনেককিছু করতে চাই সিনেমাটি নিয়ে। সবাই দোয়া করবেন।” ইতোমধ্যে গত ৪ মে অনন্ত-বর্ষার সিনেমা ‘দিন দ্যা ডে’ এর শুধু ‘তোমাকেই চাই’ গানটি মুক্তি পেয়েছে। কবি হেলাল হাফিজের কবিতা থেকে তৈরিকৃত এই গানটির ভিডিও ধারণ করা হয়েছে সম্পূর্ণ ইরানি আবহে। তবে এখন পর্যন্ত গানটি কাঙ্খিত সাড়া ফেলতে পারেনি। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। ৭৫তম কান চলচ্চিত্র উৎসব আগামী ১৭ মে শুরু হবে। ১২ দিনের এই আয়োজনের পর্দা নামবে ২৮ মে।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত