‘শান’ দেখতে তারার মেলা

প্রকাশ : ১৬ মে ২০২২, ১৬:১৩

সাহস ডেস্ক

রাজধানীর যমুনা ব্লক ব্লাস্টার সিনেমাসে সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল সর্বাধিক আলোচিত ছবি ‘শান’ এর গেট টুগেদার শো। আয়োজক টিমের পক্ষ থেকে করা হয় এই শো'র আয়োজনে উপস্থিত ছিলেন এক ঝাঁক তারকা ও নির্মাতা। গেট টুগেদারে পরিচালক এম রাহিম এবং অভিনেতা সিয়াম আহমেদ উপস্থিত থাকলেও অসুস্থ থাকায় আসতে পারেননি সিনেমার নায়িকা পূজা চেরী। "সিয়াম এখন দারুণ কিছু কাজের অংশ হয়ে যাচ্ছে," বলেন তারিক আনাম খান, "ঈদের ছবি 'শান' দর্শক দেখছেন, এটা দেখে ও শুনে দারুণ ভালোলাগা কাজ করছে। আজ আমি দেখলাম। বুঝলাম কেনো দর্শকেরা ছবিটি দেখছেন।"

সিয়াম বলেন, "আজ আমাদের ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে শান দেখতেই টিম শানের এই আয়োজন। যারা ছবিটি দেখেতে এসেছেন তাদের সবার কাছেই আমি ও আমরা কৃতজ্ঞ। দর্শকদের অভূতপূর্ব রেসপন্সে আমি অভিভূত। সবাই হলে এসে সিনেমাটি দেখছেন। বাংলা সিনেমা ঘুরে দাঁড়ানোর এই সংগ্রামে সবাই শামিল হয়েছেন এজন্য সবাইকে ধন্যবাদ। আশা করি আগামীতেও সবাই বাংলা ছবির সঙ্গেই থাকবেন।’

সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। এছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। এই শো'তে সিয়াম ও শান টিমকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন ঢালিউড সুপারস্টার আরেফিন শুভ, রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খানের মতো বড় তারকারাও। আরও উপস্থিত ছিলেন অভিনত্রী সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমাদ্দারসহ ছোটপর্দার সাফা কবির, টয়া, শাওনসহ অনেকে।

সাহস২৪/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত