ফ্ল্যাটে টালিউড অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৫ মে ২০২২, ২১:১৫

সাহস ডেস্ক

ফ্ল্যাট থেকে টালিউড অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১৫ মে) সকালে গড়ফার একটি ফ্ল্যাট থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

সকালে গড়ফার কে পি রায় লেনের ফ্ল্যাট থেকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তার সঙ্গী। এরপর তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে মৃত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানায়, ওই ফ্ল্যাটেই প্রেমিকের সঙ্গে থাকতেন পল্লবী। মৃত্যুর ঘণ্টাখানেক আগেও সামাজিক মাধ্যমে সক্রিয় ছিলেন তিনি।

পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে গড়ফা থানা পুলিশ। কিন্তু ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে তা জানা যাবে। একে আত্মহত্যাও বলা যাচ্ছে না। কারণ পল্লবীর ঘর থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি।

পুলিশ জানায়, গত দেড় মাস ধরে এক সঙ্গীর সঙ্গে গড়ফা এলাকায় থাকতেন পল্লবী। শনি ও রোববার দুজনের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়েছিল।

অভিনেত্রীর সঙ্গী পুলিশকে জানান, রোববার সকালে সিগারেট কিনতে বাইরে গিয়েছিলেন তিনি। তারপর ফিরে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভেতরে ঢুকতেই তিনি দেখেন পল্লবীর লাশ ঝুলছে। এর পরই পুলিশে খবর দেন তিনি।

এদিকে অভিনেত্রীর মৃত্যুর খবরে বিস্মিত কলকাতার সিনেপ্রেমীরা। কারণ মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও নেটমাধ্যমে সক্রিয় দেখা গেছে পল্লবীকে।

বর্তমানে ‘মন মানে না’ নামের একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে লুৎফার চরিত্রে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন এই অভিনেত্রী।

সাহস২৪.কম/টিএ/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত