ফের পর্দায় ফিরলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা

প্রকাশ : ১৫ মে ২০২২, ২০:৪৪

সাহস ডেস্ক

প্রায় চার বছরের দীর্ঘ প্রতিক্ষা শেষে, ফের পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এই কয়েক বছরে পাল্টে গেছে তার জীবন। স্বামী-সন্তান-সংসার নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। তাই আত্মবিশ্বাস প্রায় তলানিতে ঠেকেছিল আনুশকা শর্মার। মাতৃত্বকালীন ছুটির পর আবারও বড় পর্দায় দেখা যাবে তাকে। আনুশকাকে শেষ পর্দায় দেখা গেছে 'জিরো' সিনেমায়। অভিনয় করেছিলেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফদের সঙ্গে। এখন কোল আলো করে এসেছে মেয়ে ভামিকা। মূলত এ কারণেই বিরতি নিতে হয়েছিল তাকে।

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখা যাবে আনুশকাকে। আপতত ক্রিকেট প্র্যাকটিসে ডুবে আছেন তিনি। কিন্তু মেয়ে ভামিকার জন্মের পর অভিনয়ে ফিরে যথেষ্ট ভয়ে ছিলেন এই তিনি। আনুশকা বলেন, ‘এই ছবির শুটিং শুরু করার সময় আমার যেন শারীরিক শক্তি ছিল না। নিজের মধ্যে আত্মবিশ্বাস ছিল না। জিমে গিয়ে নানা ধরনের শারীরিক কসরত করতাম, যাতে আবার শক্তি ফিরে পাই। আসলে চাকদহ এক্সপ্রেস এর শুটিং আগেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউন হয় বলে ছবির সব কাজ থেমে যায়। তারপর আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। অবশেষে যখন এ ছবির কাজ শুরু হয়, তখন আমি ভীষণ নার্ভাস ছিলাম। তখন সবে মা হয়েছি । আমার মধ্যে আগের মতো শারীরিক শক্তি ছিল না। তারপরও নিজেকে নানাভাবে অনুপ্রাণিত করেছিলাম।’

নতুন সিনেমার ব্যাপারে তিনি আরও বলেন, ‘শুরুতে আমি নিশ্চিত ছিলাম না যে এই ছবি করব কি না। তবে আমি অন্তর থেকে ছবিটি করার জন্য যেন ডাক পাই। আমি সব সময় এ ধরনের ছবিতে কাজ করতে চেয়েছিলাম। আর আমি সব সময় আকর্ষণীয় আর কনটেন্টভিত্তিক ছবিতে অভিনয়ের জন্য প্রস্তুত।’ কিছুদিন আগে আনুশকা তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস থেকে বেরিয়ে আসার ঘোষণা দেন। তিনি জানান, এখন থেকে তিনি অভিনয়েই পুরোপুরি মনোযোগ দিতে চান। আনুশকা আর তাঁর ভাই কর্ণেশ শর্মা মিলে এ প্রযোজনা সংস্থা শুরু করেছিলেন। এখন কর্ণেশ একাই সামলাচ্ছেন এ দায়িত্ব।

সাহস২৪.কম/টিএ/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত