মেদহীন চেহারার রহস্য ফাঁস করলেন স্বস্তিকা!

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৪:২০

সাহস ডেস্ক

কখনো তিনি মন ভরে আইসক্রিমের স্বাদ নিচ্ছেন, কখনো আবার প্রিয় বন্ধুর সঙ্গে পৌঁছে যাচ্ছেন পছন্দের রেস্তোরায়। টালিগঞ্জের অভিনেত্রী স্বস্তিকা দত্তের ইনস্টাগ্রামে চোখ রাখলে এমন একাধিক ছবির দেখা মেলে। কিন্তু এতো ভোজনরসিক হয়েও কীভাবে ছিপছিপে চেহারা বজায় রেখেছেন ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের ‘রাধিকা’? 

সেই রহস্য নিজেই ফাঁস করলেন এই অভিনেত্রী। নিজের শরীর নিয়ে খুবই সচেতন স্বস্তিকা। খাওয়াদাওয়ার দিকেও তাই বিশেষ নজর দেন তিনি। সকালে ওঠার কোনো বাঁধাধরা সময় নেই তার। কিন্তু চোখ খুলেই সবার আগে দু’টি খেজুর খান তিনি। আগের দিন রাতেই পানিতে ভিজিয়ে রাখেন খেজুরগুলিকে। এর কিছু সময় পর নাস্তা হিসেবে মুইজলি এবং দই খান তিনি। তারপর লম্বা বিরতি। 

আবার বিকেল চারটা নাগাদ খেয়ে নেন একটি আপেল এবং তার সঙ্গে কিছুটা পিনাট বাটার। এটাই স্বস্তিকার মধ্যাহ্নভোজ। সূর্য ডোবার আগেই আবার নৈশভোজ সেরে নেন স্বস্তিকা। সে ক্ষেত্রে রুটির সঙ্গে থাকে একটি তরকারি এবং মুরগীর মাংস বা পনির। শ্যুটিং থেকে ফিরতে দেরি হলে ওটস এবং তরকারি খেয়ে দিন শেষ করেন তিনি।

কিন্তু এই তিন বেলার মাঝে খিদে পেলে কী করেন স্বস্তিকা? তিনি, ব্যাগে সব সময় বিস্কুট রাখেন। খিদে পেলে সেগুলিই ভরসা। এছাড়াও সারাদিনে এক লিটারের কিছু কম পরিমাণ পুদিনা পাতা বা মিছরি ভেজানো পানি পান করেন তিনি।

শুধু খাওয়া-দাওয়াতেই নিয়ন্ত্রণ আনেননি স্বস্তিকা। জিমে নিয়মিত কার্ডিও করেন তিনি। তবে এত কড়াকড়ির মধ্যেও ডায়েট ফাঁকি দেন ইচ্ছে হলেই। তখন মন ভরে ফিশ অ্যান্ড চিপস খেয়ে নেন ‘রাধিকা’। 

সাহস২৪.কম/জিজি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত