সানরাইডার ডিজাবল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অ্যাম্বাসেডর বাঁধন

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৩

সাহস ডেস্ক

অভিনয়কে ছাপিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন আজমেরী হক বাঁধন। তার রূপ যেমন প্রসংশিত তেমনি গুণেও ছাপিয়ে যেতে পারেন যে কাউকেই। শুধু অভিনয়ে সীমাবদ্ধ করে রাখা যায় না বাঁধনকে। একাধারে প্রতিবাদী-সমাজসেবী বলার শত কারণ কিংবা কার্যক্রম রয়েছে তার।

এবার মডেল, অভিনয়ের পাশাপাশি নিজের সঙ্গে সামাজিক কার্যক্রমের আরেকটি ধাপ যুক্ত করলেন বাঁধন। সম্প্রতি আন্তর্জাতিক সেবা সংস্থা সানরাইডার ডিজাবল ওয়েলফেয়ার ফাউন্ডেশন'র অ্যাম্বাসেডর হিসেবে দ্বায়িত্ব নিলেন তিনি। প্রতিবন্ধীদের জন্য কাজ করা এই সংগঠনটির সাথে যুক্ত হয়ে আগামীতে কাজ করে যাবেন এই অভিনয় শিল্পী।

আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত 'রেহানা মরিয়ম নূর' সিনেমায় অনবদ্য সাফল্য পেয়েছেন বাঁধন। সম্প্রতি আবারো আলোচনায় তার রেখা চরিত্র। সৃজিত মুখার্জির 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' ওয়েব সিরিজে রেখা চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। চরিত্রটি নিয়ে প্রশংসায় মেতেছেন ভক্তরা ছাড়াও তারকারাও। চরিত্রটিকে 'ভয়ংকর সুন্দর' আখ্যা দিয়েছেন অনেকেই।

২০১৯ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় টপ টুয়েন্টিতে জায়গা করে নিয়েছিলেন বাঁধন। এছাড়াও এশিয়া মডেল ফেস্ট প্রতিযোগিতায় মিস ফটোজেনিক রাউণ্ডে প্রথম স্থান অর্জন করেন তিনি। ২০২০ সালে মিস আর্থ বাংলাদেশ প্রতিযোগিতায় আন্তর্জাতিক খেতাব মিস ওয়াটার বাংলাদেশ অর্জন করেন বাঁধন। এ বছর আনফরগেটেবল বিউটি বাংলাদেশ প্রতিযোগিতায় মিস কনফিডেন্ট বিউটি বাংলাদেশ হিসেবে স্বীকৃতি অর্জন করেন তিনি।

সাহস২৪.কম/জেএস/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত