শ্মশানে কান্নায় ভেঙে পড়েন শেহনাজ

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪২

সাহস ডেস্ক

ভারতের ওশিওয়ারা শ্মশানে গতকাল শুক্রবার সম্পন্ন হয়েছে সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য। সেখানে ছিলেন সিদ্ধার্থর প্রেমিকা শেহনাজ গিল। সেখানেই প্রেমিককে শেষ বারের মতো দেখতে আসেন তিনি। সেখানে পৌছে কান্নায় ভেঙে পড়েন তিনি। এসময় সেখানকার বাতাস ভারি হয়ে ওঠে। তাকে স্বান্তনা জানানোর ভাষা খুঁজে পাচ্ছিলেন না স্বজনরা।

এর আগে গাড়ির ভিতরেই কান্নায় ভেঙে পড়ছিলেন শেহনাজ। এ সময় ভাইয়ের হাত শক্ত করে ধরে রাখেন তিনি। শেহনাজের পরনে সাদা এবং লাল রঙের সালোয়ার। তাঁর চুল ছিলো এলোমেলো। মাস্ক পরা থাকলেও তাঁর মুখে শোকের ছাপ ছিলো স্পষ্ট। বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পাওয়ার পরেই শ্যুটিং বন্ধ করে দেন তিনি। তাঁর বাবা জানান, প্রেমিকের আকস্মিক মৃত্যুর পর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন শেহনাজ।

সিদ্ধার্থের ময়নাতদন্ত শেষ হওয়ার পর কুপার হাসপাতাল থেকে শ্মশানে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল চত্বরে পুলিশের কড়া নজরদারি ছিলো। প্রথমে ঠিক করা হয়েছিল, হাসপাতাল থেকে সিদ্ধার্থের দেহ বাড়িতে নিয়ে যাওয়া হবে। কিন্তু পরবর্তী সময় সেই পরিকল্পনা বদলে যায়। ফুল দিয়ে সাজানো অ্যাম্বুলেন্স করে সোজা তাঁকে শ্মশানে নিয়ে যাওয়া হয়।

সিদ্ধার্থের মা রিতা শুক্লা ইতিমধ্যেই শ্মশানে পৌঁছেন। এ ছাড়াও প্রয়াত অভিনেতার অনুরাগী এবং বন্ধুরাও উপস্থিত হয়েছেন সেখানে। ‘বিগ বস’ খ্যাত অভিনব শুক্লা এবং গায়কা দর্শক রাওয়ালও এসেছিলেন বন্ধুকে চিরবিদায় জানাতে।

সাহস২৪.কম/জিজি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত