পরীমনির বাসায় মেয়াদ উত্তীর্ণ মিনি বার: র‌্যাব

প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ২০:১৯

সাহস ডেস্ক

পরীমনির বাসায় মিনি বার রয়েছে জানিয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেছেন, মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমনি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসার কাজে লাগাত।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) র‌্যাব সদর দপ্তরে এক ব্রিফিংয়ে এ কথা বলেন খন্দকার আল মঈন।

এর আগে আজ ঢাকাই চলচ্চিত্রের এই আলোচিত তারকরা পরীমনি এবং পৃথকভাবে নজরুল রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব।

ব্রিফিংয়ে আরও তিনি আরো বলেন, নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তার কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তার মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিওচিত্র পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হবে।

গতকাল বুধবার রাতে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাবের কর্মকর্তারা।

এর আগে বুধবার র‌্যাব অভিযান চালালে পরীমনি দরজা বন্ধ করে ফেসবুক লাইভে আসেন। থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তার পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। র‍্যাব সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। পরে বিকেল সাড়ে ৪টার দিকে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। পরে পরীমনিকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত