প্রিয়াংকা-দীপিকার পর হলিউড মুখি আলিয়া

প্রকাশ : ০৯ জুলাই ২০২১, ১৩:৩৭

সাহস ডেস্ক

বলিউডের অনেক নায়িকাই কাজ করেছেন হলিউডে। জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা তো বিয়ের পর স্থায়ী ঠিকানা হলিউড বেছে নিয়েছেন। দীপিকা পাডুকোনও হলিউডে ভালো কাজের জন্য সমাদিত। এবার বলিউডের পাশাপাশি হলিউডেও পা রাখতে যাচ্ছেন আলিয়া ভাট। 

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী সম্প্রতি আলিয়া একটি আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। এবার এই চুক্তি ধরেই হলিউডে নাম লেখাচ্ছেন জনপ্রিয় এই নায়িকা। তবে এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি আলিয়া। যে এজেন্সির সঙ্গে চুক্তি হয়েছে তারা স্পোর্টস আর ফ্যাশন জগতে বিভিন্ন ইভেন্টের সঙ্গে যুক্ত বলেও জানা গেছে। অভিনেত্রী ফ্রিদা পিন্টোও এই এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ।

শিশু শিল্পী হিসেবে ১৯৯৯ তেই বলিউডে অভিনয় করেছেন মাহেশ ভাট কন্যা। অক্ষয় কুমার ও প্রিতি জিন্তার সুপারহিট সিনেমা 'সংঘর্ষ' সিনেমায় শিশু শিল্পী হিসেবে অভিনয়ের প্রায় ১৩ বছর পর বলিউডে নায়িকা হিসেবে পা রাখেন এই অভিনেত্রী। করণ জহরের ২০১২ সালের 'স্টুডেন্ট অফ দি ইয়ার' সিনেমায় অভিষেক দিয়ে বেশ কিছু পুরস্কারও জিতেছেন এই স্টার কিড।

বলিউডের সফল এই অভিনেত্রী ইতিমধ্যেই নিজের জাত চিনিয়েছেন। অসংখ্য পুরস্কারও নিজের নামে করে নিয়েছেন খুব কম সময়েই। এছাড়াও বছরের ট্রেন্ডসেটার, ইয়ুথ আইকন অব দ্য ইয়ার, মোস্ট স্টাইলিশ স্টার, সেরা পোশাক ক্যাটাগরি ইত্যাদি সম্মাননাতে তার ঝুড়ি ভর্তি।

সাহস২৪.কম/সজল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত