ইভ্যালির নতুন চমক শবনম ফারিয়া

প্রকাশ : ০২ জুন ২০২১, ২০:২৬

সাহস ডেস্ক

মাত্র কিছুদিন আগেই 'সারপ্রাইজ' এর মাধ্যমে  দীর্ঘ সময় পর একসাথে দেখা গিয়েছিলো তাহসান ও মিথিলাকে। ইভ্যালির সেই চমকের পর আবারো নতুন চমক শবনম ফারিয়া।

সম্প্রতি ইভ্যালির সাথে যুক্ত হয়েছেন তিনি। একই সাথে প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা ও মিডিয়া এবং কমিউনিকেশনস প্রধান হিসেবে দায়িত্ব পালন করবে জনপ্রিয় এই অভিনেত্রী। 

১ জুন (মঙ্গলবার) থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নিয়েছেন  শবনম ফারিয়া। ইভ্যালির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, 'শবনম ফারিয়া দেশের মিডিয়ার খুবই পরিচিত এবং প্রিয় মুখ। তাকে ইভ্যালিতে পেয়ে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস ইভ্যালির সঙ্গে গণমাধ্যম ও অন্যান্য বাহ্যিক যোগাযোগের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন। যাত্রার শুরু থেকেই আমাদের জনসংযোগ বিভাগের মাধ্যমে দেশের গণমাধ্যম ও ইভ্যালির মধ্যে সুসম্পর্ক বিদ্যমান। গণমাধ্যম তাদের পেশাদার অবস্থান থেকে ইভ্যালি নিয়ে সময়োপযোগী সংবাদ প্রকাশ করে আসছে যা এই দেশের ই-কমার্স খাতের উন্নতিতে অবদান রাখছে।'  

ইভ্যালি কর্তৃপক্ষ মনে করে, জনসংযোগ, মিডিয়া ও কমিউনিকেশনস বিভাগের প্রধান হিসেবে গণমাধ্যম ও ইভ্যালির মধ্যকার সম্পর্ক আরও দৃঢ় করতে কাজ করে যাবেন টিভি নাটকের এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত