ইউনিসেফ ভ্যাকসিন চ্যাম্পিয়ন মেহজাবিন

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২১, ১৮:১২

বিনোদন ডেস্ক

দেশের টিভি নাটকের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গত কয়েক বছর ধরে তিনি সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছেন। দর্শকরা তাকে ভালোবেসে প্রতিটি কাজেই গ্রহণ করছে।

এদিকে ২৭ এপ্রিল, মঙ্গলবার মেহজাবিনকে "ভ্যাকসিন চ্যাম্পিয়ন" হিসেবে অভিহিত করেছে জাতিসংঘের শিশু উন্নয়ন ও নিরাপত্তাবিষয়ক সংস্থা ইউনিসেফ বাংলাদেশ। সংস্থাটির ফেসবুক পেজে মেহজাবিনের ছবিসহ একটি পোস্ট দেওয়া হয়েছে।

তাতে লেখা রয়েছে, "বাংলাদেশের একজন শীর্ষ মডেল এবং আমাদের সবার প্রিয় অভিনেত্রী মেহজাবীন বিশ্বাস করেন, আমাদের একের স্বাস্থ্য অপরের স্বাস্থ্যের ওপর পুরোপুরি নির্ভরশীল। তাই ইউনিসেফের সাথে, সঠিক সময়ে টিকা নিয়ে কেবল নিজেরই নয়, আশেপাশের সকল মানুষকেও সুরক্ষিত রাখার অনুপ্রেরণা দেওয়ার জন্য আমরা আপনার প্রতি কৃতজ্ঞ।"

মূলত ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দিতেই মেহজাবিনকে নিয়ে বিশেষ প্রচারণায় নেমেছে ইউনিসেফ বাংলাদেশ।

এ বিষয়ে মেহজাবিন তার ফেসবুক পেজে লিখেছেন, টিকা আমাকে, আমার আপনজনদের এবং আমার দেশকে মারাত্মক রোগের হাত থেকে রক্ষা করেছে। যখন আপনার সময় আসবে, তখন করোনাভাইরাস থেকেও টিকা আপনাকে নিরাপদ রাখবে। তাই এই টিকাদান সপ্তাহে আপনার ও আপনার সন্তানের টিকা নিশ্চিত করুন এবং প্রতিটি মানুষের কাছে টিকা পৌঁছে দিতে আমার ও UNICEF এর সাথে আপনিও যোগ দেন!

প্রসঙ্গত, ২০০৯ সালে "লাক্স-চ্যানেল আই সুপারস্টার" প্রতিযোগিতা দিয়ে শোবিজে নাম লেখান মেহজাবিন চৌধুরী। এরপর থেকে নাটক, টেলিফিল্মে অভিনয় করে যাচ্ছেন। ২০১৭ সালে "বড় ছেলে" নাটকটির সুবাদে জনপ্রিয়তার শীর্ষে আসেন এই অভিনেত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত