২১ মার্চ থেকে আইসিউতে অচেতন অভিনেতা ফারুক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২১, ২১:৩৩

সাহস ডেস্ক

বর্ষীয়ন অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক অসুস্থ হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি রয়েছেন। গত ১৩ মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আর ২১ মার্চ থেকে তিনি অচেতন রয়েছেন। তাকে আইসিইউতে রাখা হয়েছে। বিষয়টি ওই দিনই নিশ্চিত করেছিলেন অভিনেতা ফারুকের ছেলে রোশন হোসেন পাঠান শরৎ।

আজ সোমবার (৫ এপ্রিল) রাতে শরৎ-এর সাথে আলাপকালে তিনি বলেন, বাবার অবস্থা ভালো নয়। রক্তে কিছু সমস্যা ছিল, এখনো আছে। অন্য অনেক সমস্যাও দেখা দিচ্ছে। আজ বাবার পাকস্থলীর ভেতরে রক্তক্ষরণ হয়েছে।

তিনি বলেন, ২১ মার্চ বাবা জ্ঞান হারানোর পর টেস্ট করে চিকিৎসকরা ব্রেনের নার্ভে ইনফেকশন পান। এরপর বাবাকে পুনরায় আইসিইউতে নেওয়া হয় এবং তখন থেকে ঘুম থেকে উঠছেন না। টানা ১৫ দিন বাবা চোখ খোলেননি, ওনার শরীর নড়ছে খুবই কম। এমনও দিন গিয়েছে একদমই নড়াচড়া করেননি।

পরে দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চেয়েছেন শরৎ।

উল্লেখ্য, গত ৪ মার্চ সিঙ্গাপুরে যান ফারুক। চেকআপের পর তখন তার ইনফেকশন ধরা পড়লে হাসপাতালে ভর্তি হন এই বর্ষীয়ান অভিনেতা।

প্রসঙ্গত, ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারুকের। প্রায় পাঁচ দশক ধরে বড় পর্দা মাতিয়েছেন। লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাই-সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন এই অভিনেতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত