ভালোবাসা দিবসে অপূর্ব-সাবিলা

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২১, ১৯:০৩

সময়ের ব্যস্ত অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘টিপু সুলতানা’ নামে একটি একক নাটকে জুটি বেঁধেছেন তারা। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম এবং প্রযোজনায় রয়েছেন এসকে সাহেদ আলী পাপ্পু।

নাটকে টিপু চরিত্রে দেখা যাবে অপূর্বকে। আর সাবিলা নূর অভিনয় করেছেন সুলতানা চরিত্রে। টিপু একজন সিএনজি চালক। আর সুলতানা গ্যারেজ মালিকের মেয়ে।

‘টিপু সুলতানা’ প্রসঙ্গে নির্মাতা মহিদুল মহিম বলেন, সুলতানার আরেক নাম রিনা। নিজেকে অতি সুন্দরী ভেবে নায়িকা কারিনা দাবি করেন। অন্যদিকে টিপু রাগী প্রকৃতির। যাত্রীদের সঙ্গে তিনি সবসময় রেগে কথা বলেন। যার কারণে ঝগড়াঝাটি লেগেই থাকে। গ্যারেজের দায়িত্বে থাকা সুলতানার সঙ্গেও টিপুর ঝগড়া চলতে থাকে। মজার গল্পটি সিরিয়াস হয়ে ওঠে একদিন রাতে। টিপু এক গর্ভবতী মহিলাকে সিএনজিতে ওঠাতে অস্বীকার করেন। তারপর গল্প মোড় নেবে ভিন্ন দিকে। শেষে দর্শকের জন্য একটি বার্তা রয়েছে।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বড় বাজেটের এই ভ্যালেন্টাইন স্পেশাল নাটকটি ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত