অক্ষয়-সারা-ধানুশ এর 'আতরাংগি রে'

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২০, ১৪:৫২

জুবাইর হোসাইন সজল

বলিউডের 'খিলাড়ি' খ্যাত সুপারস্টার অক্ষয় কুমারের নতুন ছবি 'আতরাংগি রে' এর শুটিং চলছে, আগামী ১২ই ফেব্রুয়ারি ২০২১ মুক্তি পাবে চলচ্চিত্রটি। সাথে আছেন সারা আলী খান ও তামিল চলচ্চিত্র সুপারস্টার ধানুশ। আনন্দ এল রায়ের পরিচালনায় এই প্রথম কোন চলচ্চিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার।

এবারই প্রথম কোনো ছবিতে দেখা যাবে একত্রে অক্ষয় কুমার, সারা আলী খান ও ধানুশ কে। নতুন জুটি হিসেবে সকলেরই ভালো কিছুর প্রত্যাশায় আছে। 

২০১৮ এর সুপারহিট চলচ্চিত্র 'সিম্বা' দিয়ে বলিউডে পা রাখেন বলিউড সুপারস্টার সাইফ আলী খানের কন্যা সারা আলী খান। প্রথম ছবিতেই বাজিমাত করেন এই অভিনেত্রী। খুব অল্প সময়েই নিজের জায়গা করেনেন বলিউড জগতে। 

দক্ষিনী ছবির প্রথম সারির একজন সুপারস্টার হলেন ধানুশ, বলিউডে কদম রাখেন ২০১৩ সালে 'রানঝানা' মুভির মাধ্যমে, তারপর ২০১৫ সালে মুক্তি পায় 'বিগ বি' খ্যাত সুপারস্টার অমিতাভ বচ্চনের সাথে মুভি 'শামিতাভ'।

যদিও লকডাউনের সময়েই সারা আলী খান ও ধানুশ এই চলচ্চিত্রের বেশ কিছু শুটিং করেন এবং তা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতেও প্রচার করেন। কিন্তু লকডাউনের পর আজই প্রথম এই মুভির শুটিং এ যোগ দেন অক্ষয় কুমার। আজ দিল্লির আগ্রাতে শুটিং ছিলো, অক্ষয় কুমার তার ইনট্রাগ্রামেও একটি ভিডিও শেয়ার করেছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত