লাইফ সাপোর্টে আজিজুল হাকিম

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২০, ১৫:০৬

সাহস ডেস্ক

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন দেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। তার স্ত্রী নাট্যকার পরিচালক জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনায় আক্রান্ত। সবাই এতদিন বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু আজিজুল হাকিমের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে জরুরিভাবে হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

আজ শুক্রবার (১৩ নভেম্বর) সকালে হাকিমের লাইফ সাপোর্টের খবরটি নিশ্চিত করে জনপ্রিয় উপস্থাপক ও মিডিয়া ব্যক্তিত্ব আনজাম মাসুদ বলেছেন, ‘আজিজুল হাকিমেকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি লাইফ সাপোর্টে আছেন।’

এদিকে অভিনয় শিল্পীসংঘের সেক্রেটারি আহসান হাবিব নাসিম বলেন, ‘আজিজুল হাকিম ভাইয়ের হার্ট, লান্সে জটিলতা তৈরি হয়েছে। উনার শ্বাস নেয়াতেও ঝামেলা হচ্ছে। অক্সিজেন দেয়া হচ্ছে। চিকিৎসকরাও বিশেষভাবে দেখাশোনা করছেন।’

এর আগে মঙ্গলবার (১০ নভেম্বর) তার ও তার স্ত্রী-পুত্রের করোনা শনাক্ত হয়। বৃহস্পতিবার (১২ নভেম্বর) জানা যায়, আজিজুল হাকিমের শরীরে জ্বর থাকলেও জিনাত হাকিম ও হৃদের জ্বর নেই। বাসাতেই আইসোলেশনে রয়েছেন তারা।

আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। টেলিভিশন, সিনেমা এবং মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা।

১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হামিক ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত