ধর্ষণের সময় পরিচালককে হাতে নাতে ধরে ফেললো পুলিশ

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২০, ২১:২৯

সাহস ডেস্ক

রাজাধানীর গুলশান এলাকাতে শুটিংয়ের দৃশ্য ধারণ করতে গিয়ে ঘটে এমন মজার ঘটনা। চলতি সময়ের ঘটনার পেক্ষাপটে তরুন নির্মাতা জে.ডি. রায় বর্মনের ‘নরপশু’ নামক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং চলাকালীন হঠাৎ করে টহলকারী পুলিশভ্যান এসে হাজির হয় এবং সম্পূর্ণ শুটিং ইউনিটকে ঘেরাও করে। পরে জানান যে, কে বা কারা তাদেরকে অভিযোগ করেছে, এখানে একদল ছেলে একটি মেয়েকে শারীরিক নির্যাতন করছে। পরবর্তীতে পুলিশ ক্যামেরা, লাইট ও অন্যান্য সরঞ্জাম দেখে সম্পূর্ণ বিষয়টি বুঝতে পারে এবং গুলশান থানা থেকে নেওয়া অনুমতিপত্র দেখে সার্বিকভাবে সাহায্য করে, এই ঘটনায় পুলিশের ধর্ষণ বা নারীদের প্রতি কোন অবিচার হলে যে তৎপরতা সেটি পরিষ্কার ভাবে ফুটে ওঠে।

আরেকজন সফল পরিচালক অতনু আদিত্যের লেখা গল্পে ও চিত্রনাট্যে নির্মিত হয়েছে ‘নরপশু’। এখানে অভিনয় করেছে ছোট পর্দার অনেকেই। আগামী দুই -তিনদিনের মধ্যে  "৯০ মিনিটস ফিল্ম" (90 minutes film) এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে ‘নরপশু’। সম্প্রতি তাদের ফেসবুক পাতায় অফিসিয়াল পোষ্টারটি রিলিজ করেছে।

পরিচালক জে.ডি. রায় বর্মণ বলেন, ‘সমাজের চলতি কিছু সমস্যা সমাধানে আমাদের কিভাবে অগ্রসর হওয়া উচিত সেটা বুঝতে হলে দেখতে হবে ‘নরপশু’। আশাকরি সবার খুব ভাল লাগবে, কেউ হতাশ হবেন না।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত