লাদাখ সীমান্ত নিয়ে আমিরের সিদ্ধান্ত

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ২২:৩০

সাহস ডেস্ক

পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় সীমান্ত নিয়ে ভারত এবং চিনের মধ্যে উত্তেজনা অব্যাহত। আর তার জেরেই এ বার বড় সিদ্ধান্ত নিতে চলেছেন আমির খান। শোনা যাচ্ছে, আমির-কারিনা অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’-র লাদাখে শুটিং আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন আমির এবং তাঁর টিম।

‘লাল সিং চাড্ডা’-র প্রযোজনার দায়িত্ব আমির এবং তাঁর স্ত্রী কিরণের। করোনার ফলে শুটিং পিছিয়ে যাওয়ায় ইতিমধ্যেই বিরাট অঙ্কের ক্ষতি হয়েছে তাঁদের। লাদাখে ছবির একটি বিরাটঅংশের শুট হওয়ারও কথা ছিল। কিন্তু এই মুহূর্তে যা অবস্থা তাতে লাদাখে শুটিং করা সমীচীন হবে না বলেই মনে করছেন আমিরের টিম। তবে লাদাখের বদলে ছবির শুটিং শিডিউল বদলে হতে পারে কার্গিলে।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ছবিটির পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে কথা বলেছেন আমির। শুধু সীমান্ত সঙ্ঘাতই নয়, দেশ জুড়ে যে ভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে তাতে শুটিং শুরু করা ঠিক হবে কিনা সে বিষয়েও কথাবার্তা হয়েছে বলে জানা গিয়েছে।

আমিরের ঘনিষ্ঠ এক ব্যক্তির বয়ান অনুযায়ী, ‘এই মুহূর্তে লাদাখে যা অবস্থা তাতে শুট করার কোনও প্রশ্নই আসে না। কিন্তু তার বদলে কার্গিলেই শুটিং হবে নাকি বেছে নেওয়া হবে অন্য কোনও জায়গা তা এখনও ঠিক হয়নি।’

সূত্র: আনন্দবাজার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত