x

এইমাত্র

  •  করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৮৮
  •  ভ্রমণ কড়াকড়ি শিথিল হওয়ার পর ট্রেন এবং বিমানের টিকিট কেনার হিড়িক লেগেছে চীনের রাজধানী বেইজিংয়ে
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৩০ হাজার, আক্রান্ত ১ কোটি ১২ লাখেরও বেশি
  •  পুলিশে করোনায় আক্রান্ত ১১৪৩১ জন, মৃত্যু ৪৪
  •  গণস্বাস্থ্য কেন্দ্রকে ডেকেছে ওষুধ প্রশাসন

আত্মহত্যা করলেন প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত

প্রকাশ : ১৪ জুন ২০২০, ১৮:২১

সাহস ডেস্ক

ভারতীয় চলচ্চিত্রের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তার বয়স হয়েছিল ৩৪ বছর। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি।

১৪ জুন (রবিবার) ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুম্বাইয়ের বান্দ্রার বাসায় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। ঘটনাস্থলে ছুটে গেছে পুলিশ।

১৯৮৬ সালে বিহারের পটনায় জন্মগহণ করেন সুশান্ত সিং রাজপুত।

চলতি মাসের শুরুতে সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান তার এক বন্ধুর বাড়ির জানালা থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন। এবার আত্মহত্যার পথ বেছে নিলেন সুশান্ত সিংও।

বলিউডে সুশান্ত পদার্পণ করেন ২০১৩ সালে। মাত্র ৩৪ বছর বয়সী এই অভিনেতার ঝুলিতে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বকশী’, ‘রাবতা’, ‘কেদারনাথ’ এবং সবশেষ ‘ছিছোরে’র মতো জনপ্রিয় অনেক সিনেমা রয়েছে।

অক্ষয় কুমার নিজের টুইটে লিখেছেন, ‘আমি হতভম্ব। আমি কী বলব, কীভাবে বলব কিচ্ছু বুঝতে পারছি না। আমার মনে আছে, ছিচোরে দেখলাম। শেষ করে আমার বন্ধু, প্রযোজক সাজিদকে (পরিচালক নীতেশ তিওয়ারি, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা) ফোন করে বললাম, "এই ছেলে তো একটা দুর্দান্ত ট্যালেন্ট। ইশশ, এত দারুণ একটা সিনেমা। আমাকেও নিতে।" সৃষ্টিকর্তা ওর পরিবারকে এই শক্তি দিন।’

এর আগে টেলিভিশনে তিনি অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন। স্টার প্লাসে ‘কিস দেশ মেঁ হ্যায় মেরা দিল’ এবং জি টিভিতে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের জন্য দর্শকদের মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন সুশান্ত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত