x

এইমাত্র

  •  সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন স্বাস্থ্য মহাপরিচালক
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭৪ হাজার ৩২৭ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬২ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৮ লাখেরও বেশী
  •  শক্তি হারাচ্ছে করোনাভাইরাস, দাবি ইতালির চিকিৎসকের
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১

আবারো টিভি নাটকের শুটিং শুরুর সিদ্ধান্ত স্থগিত

প্রকাশ : ১৮ মে ২০২০, ১২:৫৩

সাহস ডেস্ক

শর্তসাপেক্ষে টিভি নাটকের শুটিং শুরুর দিনই ফের সব ধরনের শুটিং স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে টিভি নাটকের সংগঠনগুলো। টেলিভিশন নাটকের শুটিং শুরুর ঘোষণার পরদিনই করোনা পরিস্থিতির কারণে সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয়া হলো।

রবিবার (১৭ মে) টেলিভিশন নাটকের সঙ্গে জড়িত আন্তঃসংগঠনগুলোর এক নোটিশে এই তথ্য জানানো হয়েছে।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, করোনাকালে সরকারি সিদ্ধান্তের সাথে সমন্বয় করে আবার শুটিং চালু করা হবে। এরই মধ্যে যারা শুটিং শুরু করেছেন, তাদেরকে শুটিং দ্রুত শেষ করার অনুরোধ করেছেন নাসিম।

আন্তঃসংগঠনের নোটিশে বলা হয়, আমরা বর্তমান সময়ে শুটিং কার্যক্রম শুরু করার বিপক্ষে। যেহেতু সরকার দোকানপাট সীমিত আকারে চালু এবং লকডাউন শিথিল করায় আমরাও সাময়িক শিথিলতার পক্ষে অবস্থান নিয়েছিলাম।

কিন্তু বর্তমানে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করায় আন্তঃসংগঠন তাদের স্ব স্ব সংগঠন সমূহের সদস্যদের মতামত ও জোরালো দাবির প্রেক্ষিতে অবস্থান থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছে।

নোটিশে আরও বলা হয়, দেশের স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, আবুল হায়াত এবং বিশিষ্ট অভিনেত্রী, সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফাসহ সংগঠন সমূহের উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দ বর্তমান পরিস্থিতি বিবেচনায় শুটিং কার্যক্রম স্থগিত রাখার জন্য আহ্বান জানিয়েছেন।

এ প্রেক্ষিতে টেলিভিশন নাটক সংশ্লিষ্ট  আন্ত সংগঠন আজ বিকেলে এক জরুরি সভায় মিলিত হয়ে সকলের মতামতের যৌক্তিকতা পর্যালোচনা করে সব ধরনের শুটিং কার্যক্রম স্থগিত রাখার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত