x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

‘দুর্গ রহস্য’ ভেদ করবেন পরমব্রত-রুদ্রনীল

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১৫:৪৭

‘সত্যান্বেষী ব্যোমকেশ’- সায়ন্তন ঘোষালের নির্মিত এই চলচ্চিত্রটি পুজোয় প্রশংসিত হয়েছে বেশ। এখনও সিনেমা হলে চলছে পরমব্রত-রুদ্রনীল জুটির প্রথম ব্যোমকেশ। তারই মধ্যে পরবর্তী সিরিজের কথা ঘোষণা করল প্রযোজনা সংস্থা। ২০২০'র পুজোয় ‘দুর্গ রহস্য’-এর সমাধানে মনোনীবেশ করবেন ব্যোমকেশ ও অজিত।

আগেই শোনা গিয়েছিল পরমব্রতকে নিয়ে সত্যান্বেষীর সিরিজ তৈরি হবে। এদিন ছবির পোস্টার প্রকাশ করে সায়ন্তনের ব্যোমকেশের পরের সিরিজের কথা স্পষ্ট করল প্রযোজনা সংস্থা গ্রীনটাচ এন্টারটেইনমেন্ট। এবারের গল্প ‘দুর্গ রহস্য’।

এবারের পুজোয় চারটি বাংলা ছবি মুক্তি পেয়েছে পশ্চিম বাংলার হল গুলোতে। সেই নিরিখে পরিচালকের 'ব্যোমকেশ' এক্সপেরিমেন্ট ভালই ব্যবসা করেছে। পুজোয় প্রায় ৮০ লক্ষ টাকা আয় করেছে পরমব্রত- রুদ্রনীল জুটি। আশা করা যাচ্ছে ‘মগ্ন মৈনাক’-এর মতো এই সিরিজের ক্রিয়েটিভ উপদেষ্টা থাকবেন অঞ্জন দত্ত।

তবে এখনই পরের পুজোর ছবির কথা বলে দেওয়ায় প্রস্তুতি নেওয়ার অনেকখানি সুযোগ পাওয়া গেল সেকথা বলাই বাহুল্য। সায়ন্তনের এই ছবি সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এবং সেই সঙ্গে সিনেপ্রেমীরা যথেষ্ট পছন্দ করেছে। এরপরই পরবর্তী সিরিজ তৈরির কথা ভাবলেন নির্মাতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত