x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

জয়ার নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১২:৪৮

সাহস ডেস্ক

'বিসর্জন', 'বিজয়া'র পর আবারও প্রখ্যাত পরিচালক কৌশিক গাঙ্গুলীর সাথে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। নতুন ছবির নাম 'অর্ধাঙ্গিনী'।

নতুন এই ছবিতে জয়ার সাথে থাকবেন নির্মাতা কৌশিক গাঙ্গুলীর স্ত্রী অভিনেত্রী চূর্ণী গাঙ্গুলী। মূলত গল্পটা জয়া ও চূর্ণীকে নিয়েই আবর্তিত হচ্ছে। ‘অর্ধাঙ্গিনী’ ছবিকে বলা হচ্ছে নারী প্রধান সিনেমা।

চলচ্চিত্রটিতে আরও থাকবেন আম্বারিশ ভট্টাচার্য এবং সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্যের ছেলে পূরব শীল আচার্য। চলচ্চিত্রটিতে কৌশিক গাঙ্গুলীকেও দেখা যেতে পারে অতিথি চরিত্রে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হবে ২৩ অক্টোবর থেকে। কিন্তু পরিচালক কৌশিক গাঙ্গুলী অবশ্য এখনও এ নিয়ে কিছু জানাননি।

‘অর্ধাঙ্গিনী’ ছবি ছাড়াও জয়া কলকাতার বেশি কিছু সিনেমায় যুক্ত হয়েছেন। তার মধ্যে অতনু ঘোষ পরিচালিত সিনেমা ‘রবিবার’। যেখানে জয়া প্রথশবারের মতো জুটি বেঁধেছেন প্রসেনজিৎ’র সঙ্গে। একই পরিচালকের আরও একটি ছবির কাজ শেষ করেছেন জয়া। ছবির নাম ‘বিনিসুতোয়’। এখানে জয়ার সঙ্গে আছেন ঋত্বিক চক্রবর্তী। এছাড়াও ‘ভূতপরী’ ছবিতে কিছুটা ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে জয়াকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত