জাজ মাল্টিমিডিয়ার বাইরে পূজা

প্রকাশ : ৩১ মার্চ ২০১৯, ১৭:৫৬

সাহস ডেস্ক

দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার বাইরের ছবি করতে যাচ্ছেন অভিনেত্রী পূজা চেরি। ইতোমধ্যে ওই প্রতিষ্ঠান থেকে আলোচিত কয়েকটি অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। শিগগির নতুন একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন পূজা। 

পূজা বলেন, আসলে ব্যাপারটা চমক হিসেবে রাখতে চাই। নতুন ছবি করছি এটা সত্যি। তবে সেটা খোলসা করতে চাচ্ছি না এখনই। তবে এটুকু বলতে পারি ঘোষণটাই চমক হিসেবে আসবে। কেননা জাজ মাল্টিমিডিয়ার বাইরের চলচ্চিত্র এটি। 

তিনি আরো বলেন, জাজ থেকে সব সময় উৎসাহ দেয়া হয় বাইরের ভালো কোনো কাজ পেলে যেন হাতছাড়া করা না হয়। জাজ এসব বিষয়ে অনেক উদার। আমি কোনো শর্তে আবদ্ধ নই।

পূজা শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রঙ (২০১২), তবুও ভালোবাসি (২০১৩), অগ্নি (২০১৪) চলচ্চিত্রে অভিনয় করেছেন। মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে নির্মিত নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে পূজার প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। 

ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত। তার দ্বিতীয় চলচ্চিত্র পোড়ামন ২। নবাগত পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত সিয়াম আহমেদ।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত